১৯ সেপ্টেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

টঙ্গীতে ছুরিকাঘাতে নিহত ১

টঙ্গীতে ছুরিকাঘাতে নিহত ১

নিজস্ব সংবাদদাতা, টঙ্গী ॥ তালাক দেয়া বউকে পুনরায় বিয়ে করে ফিরিয়ে নিতে এসে ব্যর্থ হয়ে সাবেক স্বামী ছুরিকাঘাতে হত্যা করেছে তার সাবেক স্ত্রীকে। ঘটনাটি ঘটেছে সোমবার সকালে টঙ্গীর আরিচপুরের বউ বাজার এলাকার হাফেজ সাহেবের বাড়িতে। নিহত স্ত্রীর নাম কুলছুম বেগম (২৭)। তার গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার হালুয়াঘাট থানার আমির খাঁ গ্রামে। স্বামীর নাম হুমায়ুন কবির।

টঙ্গী থানার ওসি কামাল হোসেন জনকন্ঠকে জানান, নিহত কুলছুম দম্পতির ১২ বছরের দাম্পত্য জীবনের শেষ দিকে এসে বনিবনায় সমস্যা দেখা দিলে তারা বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নেয়। গত তিন মাস আগে তাদের মধ্যে ছাড়াছাড়ির ঘটনা ঘটে। এরপর স্বামী-স্ত্রী আলাদা ভাবে বসবাস করতে থাকে। বিবাহ বিচ্ছেদের পর কুলছুম বেগম টঙ্গীর স্থানীয় একটি গার্মেন্টেসে চাকুরী করা শুরু করে। বিবাহ বিচ্ছেদের দু’মাস পর গত এক মাস ধরে তালাক দেয়া বউকে পুনরায় ফিরে পেতে নানা সময়ে নানা ভাবে সাবেক স্ত্রীর কাছে আসতে থাকে সাবেক স্বামী হুমায়ুন কবির। স্ত্রী কুলছুম বেগম পুনরায় সাবেক স্বামীর সঙ্গে ঘর সংসার করতে অস্বীকৃতি জানাতে থাকে। এক পর্যায়ে সোমবার সকালে কুলছুমের বাসায় হাজির হয় সাবেক স্বামী হুমায়ুন কবির।

এতে দু’জনের মধ্যে তুমুল কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে হুমায়ুন কবির তার সাবেক স্ত্রী কুলছুম বেগমকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। ঘটনাস্থলে তার মৃত্যু ঘটে। এ ব্যাপারে টঙ্গী থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।