২৪ জানুয়ারী ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আগামী নির্বাচনে নৌকাকে বিজয় করতে হবে : বিমান মন্ত্রী

আগামী নির্বাচনে নৌকাকে বিজয় করতে হবে :  বিমান মন্ত্রী

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর ॥ আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় ছিনিয়ে এসে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনাকে আবারো রাষ্ট্র ক্ষমতায় বসাতে হবে। তিনি বলেন, দেশের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় শেখ হাসিনার বিকল্প নাই। বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী একেএম শাহজাহান কামাল তাঁর নির্বাচনী এলাকায় সফর কালে আজ সোমবার বিকালে চন্দ্রগঞ্জ বাজারে আয়োজিত এক বিরাট পথ সভায় বক্তব্যে এলাকাবাসীর প্রতি এ আহবান জানান।

তিনি আরো বলেন, আওয়ামীলীগ আবারো ক্ষমতায় এলে দেশের অন্যান্য উন্নয়নের সাথে .লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানাকে পূর্ণাঙ্গ উপজেলা করা হবে। চন্দ্রগঞ্জ এবং মান্দারীকে পৌরসভায় রূপান্তরিত করা হবে। এলাকার সার্বিক অন্যান্য সমস্যাগুলো পর্যায়ক্রমে সমাধান করা হবে।

জেলা আওয়ামীলীগ সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়নের সঞ্চালনায়, এ সময় আরো বক্তব্য রাখেন, সাবেক সভাপতি এম আলাউদ্দিন, প্রাক্তন ছাত্রনেতা প্রাক্তন এম এন এ প্রবীন আ’লীগ নেতা খালেদ মোহাম্মদ আলী, সাবেক অর্থ মন্ত্রী ড. ওয়াহিদুল হক, কেন্দ্রিয় শ্রমিকলীগ সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহম্মদ, আ’লীগ নেতা এম এ হাসেম, আবুল কাসেম, এ্যাডভোট জশিম উদ্দিন, বিজন ঘোষ, জেলা ছাত্রলীগ সভাপতি শাহাদাত হোসেন শরীফ, সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান প্রমুখ।

এ ছাড়াও তিনি মান্দারী, লক্ষ্মীপুর এম আহম্মদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে পৃথক মতবিনিময় সভায় বক্তব্য রাখেন। এর আগে তিনি ঢাকার থেকে আসার পথে চন্দ্রগঞ্জে পৌঁছার সাথে সাথে মোটর সাইকেল শোভাযাত্রা সহকারে দলীয় নেতাকর্মীরা তাঁকে বিপুল ফুলেল সম্বর্ধনা প্রদান করে।

এই মাত্রা পাওয়া