২৩ জানুয়ারী ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির অস্তিত্ব রক্ষার নির্বাচন ॥ হাসানাত

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-১ আসনে মহাজোট মনোনীত নৌকা মার্কার প্রার্থী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি বলেছেন, বিজয়ের মাসের এবারের জাতীয় নির্বাচন হচ্ছে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তির অস্তিত্ব রক্ষার নির্বাচন।

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ৩০ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহ আরও বলেন, যারা জঙ্গীবাদকে প্রশ্রয় দেয় তাদের ভোট দেবেন, নাকি যারা উন্নয়ন করে তার ধারাবাহিকতা বজায় রাখতে ভোট দেবেন। সেই বিচার বিশ্লেষণ সাধারণ ভোটারদের কাছে উপস্থাপন করতে হবে।

সোমবার সকাল সাড়ে দশটার দিকে নিজের ৭৪তম জন্মদিনে আগৈলঝাড়া উপজেলা দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে আবুল হাসানাত আব্দুল্লাহ ভোটের মাধ্যমে স্বাধীনতাবিরোধী মৌলবাদী বিএনপি চক্রকে প্রত্যাখান করে বিজয়ের মাধ্যমে আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করার জন্য সবার প্রতি আহ্বান করেছেন।

মহান মুক্তিযুদ্ধের মুজিব বাহিনীর আঞ্চলিক কমান্ডার আবুল হাসানাত আব্দুল্লাহ নিজের ৭৪তম জন্মদিনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করতে আগৈলঝাড়া উপজেলা সদরের দলীয় কার্যালয়ে আসলে দলীয় নেতাকর্মীদের অকৃত্তিম ভালবাসা আর ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন। দলীয় নেতাকর্মীরা তাদের প্রাণপ্রিয় নেতা আবুল হাসানাত আব্দুল্লাহ এমপিকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপনের পাশাপাশি তার দীর্ঘায়ু কামনা করেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এ্যাডভোকেট বলরাম পোদ্দার, সাবেক উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন সেরনিয়াবাত, জেলা আওয়ামী লীগের সদস্য ও বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, রুস্তুম সেরনিয়াবাত, আবু সালেহ লিটন সেরনিয়াবাত, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দা মনিরুন নাহার মেরী, জেলা পরিষদের সদস্য পেয়ারা ফারুক বক্তিয়ার, ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদার, বিপুল দাস, শফিকুল হোসেন টিটুসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।