২৪ জানুয়ারী ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

জয়া প্রযোজিত পরের ছবির নাম ‘ফুড়ুত্’

জয়া প্রযোজিত পরের ছবির নাম ‘ফুড়ুত্’

অনলাইন ডেস্ক ॥ ২০১৮ জয়া আহসানের কাছে স্পেশ্যাল। বহু অর্থে স্পেশ্যাল। অভিনয় করে প্রশংসা পাওয়াটা তাঁর অভ্যাস। কিন্তু প্রযোজক হিসেবেও তিনি সাফল্য পেলেন এ বছর।

চলতি বছরেই জয়ার প্রযোজনা সংস্থা ‘C-তে সিনেমা’র প্রথম ছবি ‘দেবী’ মুক্তি পেয়েছে। সদ্য ৫০ দিন পেরিয়ে গেল সে ছবি। এর মধ্যেই নিজের প্রযোজনায় পরের ছবির কথা ঘোষণা করলেন নায়িকা।

জয়া প্রযোজিত পরের ছবির নাম ‘ফুড়ুত্’। তিনি শেয়ার করলেন, ‘‘দর্শকের আগ্রহ তৈরি হয়েছিল আমাদের নেক্সট প্রজেক্ট নিয়ে। দু’-তিনটে পাইপলাইনে ছিল। আমি ভাবলাম ‘দেবী’র একেবারে অপোজিট কিছু করলে কেমন হয়। সেখান থেকেই ‘ফুড়ুত্’-এর ভাবনা। বাকিটা আর ক’দিন পরে বলব।’’

না! গল্প নিয়ে এখনই বেশি কিছু বলতে নারাজ জয়া। তবে তিনি জানালেন, এটা একটা কমেডি ড্রামা, মানবিক গল্প। জয়ার দাবি, ‘‘ছোটরাও এটা খুব পছন্দ করব। ‘দেবী’ যেমন বাংলাদেশের জন্য একটু নতুন ছিল। এটাও তেমনই হবে।’’ নতুন বছরের প্রথম দিকেই শুটিং শুরুর ইঙ্গিত দিলেন তিনি।

আর অভিনয়? ‘দেবী’র মতো এই ছবিতেও অভিনেত্রী জয়াকে পাবেন দর্শক? জয়ার কথায়, ‘‘এটা হিরো, হিরোইন বেসড ছবি নয়। আর নিজের প্রোডিউস করা ফিল্মে অভিনয় করতে চাই না। অন্য কাউকে চাইছি। একটা চরিত্রের কিছু নির্দিষ্ট চাহিদা আছে। যদি পছন্দমতো কাউকে শেষ পর্যন্ত না পাই, তখন হয়তো আমি করব।’’

সূত্র : আনন্দবাজার পত্রিকা

এই মাত্রা পাওয়া