২৪ জানুয়ারী ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মাধবপুরে তুলার গুদামে আগুনে

মাধবপুরে তুলার গুদামে আগুনে

নিজস্ব সংবাদদাতা, মাধবপুর, হবিগঞ্জ ॥ মাধবপুরে জেলা বিএনপির সভাপতি মালিকানাধীন সায়হাম কটন মিলের একটি তুলার গুদামে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট পুরোপুরি আগুন নিয়ন্ত্রনে আনতে কাজ করে যাচ্ছে। সায়হাম কটন মিলের কর্মকর্তারা জানান, সোমবার রাত দেড়টার দিকে মাধবপুর উপজেলার নোয়াপাড়ায় অবস্থিত কটন মিলের তুলার গুদামে আগুন লাগে। মুহুর্তের মধ্যেই আগুনের লেলিহান শিখা সমগ্র গুদামে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে রাতেই হবিগঞ্জ, মাধবপুর, শায়েস্তাগঞ্জ,ব্রাহ্মনবাড়িয়া,শ্রীমঙ্গল ও মৌলভীবাজারসহ ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট আগুন নিয়ন্ত্রনে কাজ শুরু করে।

হবিগঞ্জ ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মনিরুজ্জামান জানান, আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট আগুন নিয়ন্ত্রনে কাজ করছে। তবে এখনও পুরোপুরি নিয়ন্ত্রন করা সম্ভব হযনি। সায়হামের জেনারেল ম্যানেজার প্রকৌশলী রেজাউল হক জানান- স্পিনিং মিলের সুতা উৎপাদনের জন্য কারখানার পাশে একটি গুদামে তুলা মজুদ ছিল। সায়হাম এর প্রশাসনিক কর্মকর্তা মোক্তাকিন চৌধুরী জানান, ক্ষয় ক্ষতির পরিমান এখনও বলা যাচ্ছে না।

তবে ২৮শত বেল তুলা মজুদ ছিল। হবিগঞ্জ ফায়ার সার্ভিসের উপ- সহকারী পরিচালক মো. মনিরুজামান জানান- তদন্ত কমিটি ঘটন করে অগ্নিকান্ডের সঠিক কারন ও ক্ষয়ক্ষতি নিরুপন করা হবে।

এই মাত্রা পাওয়া