২৩ জানুয়ারী ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বাঁশখালীতে মামলা করায় পশু চিকিৎসকের ওপর হামলা

বাঁশখালীতে মামলা করায় পশু চিকিৎসকের ওপর হামলা

নিজস্ব সংবাদদাতা, বাঁশখালী ॥ চট্টগ্রামের বাঁশখালী পৌরসভার ১নং ওয়ার্ডে যুবলীগের পক্ষ থেকে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী এবং স্থানীয় সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরীর যৌথ ছবি সম্বলিত দলীয় নির্বাচনী শুভেচ্ছা ব্যানার ছিঁড়ে ফেলার জের ধরে মামলা করায় ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি ও গ্রাম্য পশু চিকিৎসক নুরুল কবিরের ওপর হামলার ঘটনা ঘটেছে। হামলায় মাথায় ও বাম হাত ভেঙে গিয়ে গুরুতর আহত অবস্থায় চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ওই পশু চিকিৎসক।

সোমবার রাত ১০ টার দিকে স্থানীয় নাজিরা মার্কেট এলাকায় প্রতিপক্ষ ১নং ওয়ার্ড কাউন্সিলর আবদুর রহমানের লোকজনের হামলার শিকার হন এই পশু চিকিৎসক। এদিকে হামলার শিকার পশু চিকিৎসক ১,২,৩ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ রোজিনা আক্তার এর স্বামী। তিনি ওয়ার্ড যুবলীগের দায়িত্বে থাকায় আধিপত্য বিস্তারের লক্ষ্যে প্রতিপক্ষ কাউন্সিলরের রোষানলে পড়ে হামলার শিকার হন বলে অভিযোগ করেছেন প্যানেল মেয়র-২ রোজিনা আক্তার। পশু চিকিৎসক নুরুল কবির গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকার ফলে তার স্ত্রী রোজিনা আক্তার মঙ্গলবার (১১ ডিসেম্বর) বিকেলে বাঁশখালী থানায় হাজির হয়ে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছিল।

এদিকে মহিলা কাউন্সিলর প্যানেল-২ এর স্বামী যুবলীগ নেতা ও পশু চিকিৎসকের ওপরে হামলার ঘটনায় এলাকায় উত্তেজনা দেখা দিয়েছে। এ ব্যাপারে বাঁশখালী থানার ওসি মোঃ কামাল হোসেন বলেন, প্যানেল মেয়র-২ এর স্বামী পশু চিকিৎসক নুরুল কবিরের ওপর হামলার ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। লিখিত অভিযোগ পেলে তা গ্রহণ করা হবে বলেও তিনি জানান।

উল্লেখ্য, বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী ও স্থানীয় সাংসদের ছবি সম্বলিত ব্যানার ছেঁড়ার ধরে মামলা করায় প্রাণ নাশের হুমকিতে ছিলেন তার পরিবার। জীবনের নিরাপত্তা চেয়ে বাঁশখালী থানায় চলতি বছরের ১৪ জুন একটি সাধারণ ডায়েরী করেছিলেন তিনি।