১৯ জানুয়ারী ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

টুঙ্গিপাড়া থেকে প্রধানমন্ত্রীর নির্বাচনী প্রচার শুরু আজ

  টুঙ্গিপাড়া থেকে প্রধানমন্ত্রীর নির্বাচনী প্রচার শুরু আজ

বিশেষ প্রতিনিধি ॥ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন ও মাজার জিয়ারতের পর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারে অংশ নেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ উপলক্ষে আজ বুধবার টুঙ্গিপাড়ায় যাচ্ছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর সফরসূচী অনুযায়ী, আজ সকালে সড়কপথে প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়ায় গিয়েই প্রথমে জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা ও মাজার জিয়ারতের পর গোপালগঞ্জের কোটালিপাড়া ও টুঙ্গিপাড়ায় বিভিন্ন নির্বাচনী রাজনৈতিক কর্মসূচীতে অংশ নিবেন। এ আসনেরই প্রার্থী হচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেজন্য প্রথম দিন নিজ নির্বাচনী এলাকায় জনসভা ও বিভিন্ন কর্মসূচীতে অংশ নিয়ে নিজের পক্ষে নৌকা মার্কায় ভোট চাইবেন এলাকার ভোটারদের কাছে।

টুঙ্গিপাড়ায় অবস্থানের পর আগামীকাল বৃহস্পতিবার সকালে সড়ক পথে ঢাকার উদ্দেশে রওনা হবেন প্রধানমন্ত্রী। ঢাকায় ফেরার পথে ফরিদপুরের ভাঙ্গা মোড়, ফরিদপুর মোড়, রাজবাড়ী রাস্তার মোড়, পাটুরিয়া ঘাট, মানিকগঞ্জ বাসস্ট্যান্ড, ধামরাই রাবেয়া মেডিক্যাল কলেজ হাসপাতাল প্রাঙ্গণ এবং সাভার বাসস্ট্যান্ডে নির্বাচনী প্রচার কর্মসূচীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অংশ নেবেন এবং নৌকা মার্কার পক্ষে ভোট চাইবেন।

আওয়ামী লীগের একাধিক সূত্রে জানা গেছে, নির্বাচনী প্রচারের দ্বিতীয় দফায় প্রধানমন্ত্রী পুণ্যভূমি সিলেট সফরে যাবেন। সেখানে হযরত শাহজালাল (রা) এবং হযরত শাহ পরানের (রা) মাজার জিয়ারতের পর সিলেট বিভাগে নির্বাচনী প্রচারে নামবেন। সিলেট শহরেই একটি জনসভায় অংশ নিয়ে ওই অঞ্চলের প্রস্তাবিত দুটি রুটের একটি হয়ে তিনি রাজধানীতে ফিরতে পারেন।