২০ জুন ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গুলশানের বাসা থেকে বিএনপি নেতা দুলু গ্রেফতার

গুলশানের বাসা থেকে বিএনপি নেতা দুলু গ্রেফতার

অনলাইন রির্পোটার ॥ বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলুকে রাজধানীর গুলশানের বাসা থেকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। আজ বুধবার বেলা ১১টার দিকে তাকে গ্রেফতার

করা হয়। ডিবি বলছে, আদালতে একটা মামলার ওয়ারেন্ট থাকায় তাকে গ্রেফতার করা হয়েছে।

ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের যুগ্ম পুলিশ কমিশনার মো. মাহবুব আলম বলেন, ‘এগারোটার দিকে গুলশানের বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে একটি প্রেন্ডিং ওয়ারেন্ট রয়েছে।’

নাটোর-২ আসনে বিএনপি দলীয় প্রার্থী রুহুল কুদ্দুস তালুকদার দুলুর মনোনয়ন বাতিল করে রিটানিং কর্মকতা ও নিবাচন কমিশন (ইসি)। পরে তিনি হাইকোর্টে আবেদন করেন।

সোমবার রুহুল কুদ্দুস তালুকদার দুলুর মনোনয়নপত্র গ্রহণ করতে নির্দেশ দেন হাইকোর্ট। তাঁর মনোনয়ন বাতিলে রিটার্নিং কর্মকর্তা ও নির্বাচন কমিশনের সিদ্ধান্তের কার্যকারিতাও স্থগিত করা হয়।

এ অবস্থায় তাঁদের সংসদ নির্বাচনে অংশ নিতে আইনগত কোনো বাধা নেই বলে জানিয়েছিলেন তাঁর আইনজীবীরা। পরে হাইকোর্টের আদেশ স্থগিত চেয়ে আবেদন করে নির্বাচন কমিশন।

কমিশনের আবেদনের পেক্ষিতে দুলুর মনোনয়নপত্র গ্রহণ করে নির্বাচনে অংশ নেওয়ার সুযোগের নির্দেশ দিয়ে হাইকোর্টের আদেশ স্থগিত করে আপিল বিভাগের চেম্বার আদালত।

গতকাল মঙ্গলবার চেম্বার বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর আদালত তা স্থগিত করে বুধবার শুনানির জন্য পূর্ণাঙ্গ বেঞ্চে পাঠানোর আদেশ দিয়েছেন।

নির্বাচিত সংবাদ