২৩ জানুয়ারী ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গাজীপুরে গলা কেটে কিশোর ইজিবাইক চালককে হত্যা

গাজীপুরে গলা কেটে কিশোর ইজিবাইক চালককে হত্যা

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরে ইজিবাইক চালক এক কিশোরকে গলা কেটে মঙ্গলবার দিবাগত রাতে হত্যা করেছে দুবৃর্ত্তরা। নিহতের নাম মোঃ আল আমিন (১৫)। সে শেরপুরের ঝিনাইগাতি থানার নাচনমহুরী গ্রামের মোঃ ফরহাদ আলীর ছেলে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার ওসি সমীর চন্দ্র সূত্রধর ও নিহতের চাচা রুস্তম আলী জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের শিমুলতলীর শান্তিবাগ এলাকায় দীর্ঘদিন ধরে মা, ভাই ও বোনকে সঙ্গে নিয়ে ভাড়া বাসায় থেকে আল-আমিন স্থানীয় শিববাড়ি-শিমুলতলী রুটে ইজিবাইক চালতো। তার বাবা ফরহাদ আলী গ্রামের বাড়িতে থাকেন। প্রতিদিনের মতো মঙ্গলবার সন্ধ্যায় আল-আমিন যাত্রী বহনের জন্য ইজিবাইক নিয়ে বের হয়। রাত ১০টার দিকে রাজেন্দ্রপুর-চতর বাজার সড়কে হাতিয়াবহ এলাকার গজারী বনে বনখরিয়া ময়লার টেক-এ আল-আমিনের গলা কাটা লাশ দেখতে পায় স্থানীয়রা। লাশের অল্প দূরে রাস্তার পাশে ইজিবাইকটি উল্টে পড়ে ছিল। খবর পেয়ে স্বজনরা ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ সনাক্ত করে। পরে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা ওই ইজিবাইক চালককে গজারী বনের ভেতর নিয়ে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে পালিয়ে যায়। তবে কি কারণে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে তা তাৎক্ষণিকভাবে জানা যায় নি। এ ব্যাপারে পুলিশ তদন্ত করছে।

নিহতের খালাতো ভাই মনসুর জানান, রাত ৭টার দিকে আল-আমিনকে তার ইজিবাইক নিয়ে শিববাড়ি থেকে শিমুলতলীর দিকে আসতে দেখা গেছে। এসময় তার ইজিবাইকে কয়েকজন আরোহী ছিলেন। এরপরই সে নিখোঁজ হয়।

এই মাত্রা পাওয়া