২১ মার্চ ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ধানের শীষে ভোট দিয়ে এ সরকারের পরিবর্তন করতে হবে ॥ ফখরুল

ধানের শীষে ভোট দিয়ে এ সরকারের পরিবর্তন করতে হবে ॥ ফখরুল

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও ॥ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আওয়ামীলীগকে ইঙ্গিত করে বলেছেন, ওরা নিজের উন্নতি ছাড়া আর কিছু বুঝেনা, ওরা ভোট চুরি করার চেষ্টা করবে। তাই কেন্দ্র পাহারা আর ধানের শীষে ভোট দিয়ে এ সরকারের পরিবর্তন করতে হবে। তিনি আওয়ামীলীগের উস্কানীতে পা না দিতে কর্মী-সমর্থকদের প্রতি আহবান জানান। তার সরকার ক্ষমতায় এলে মেয়েদের স্নাতক পর্যন্ত বিনা বেতনে শিক্ষা ও শিক্ষিত যুবকদের চাকরী ও বেকার ভাতা চালুরও প্রতিশ্রুতি দেন মির্জা ফখরুল ।

তিনি আজ বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত ঠাকুরগাঁও-১ আসনের মোহাম্মদপুর, নারগুন, জগন্নাথপুরসহ বিভিন্ন ইউনিয়নের নির্বাচনী এলাকায় লিফলেট বিতরণ শেষে প্রায় ২০টি পৃথক পথসভায় এসব কথা বলেন।

এসময় জেলা, উপজেলা ও ইউনিয়ন বিএনপির নেতাকর্মী ও দলীয় কর্মীসমর্থকরা উপস্থিত ছিলেন।

মির্জা ফখরুল আরো বলেন, আমাদের সব যাওয়ার জায়গাগুলো বন্ধ করে দিয়েছে। এটা থেকে আমার মুক্তি না নিতে পাড়লে দেশটাকে রক্ষা করা যাবেনা। আমাদের যে স্বাধীন দেশ, আমাদের যে ধর্ম, ইমান নিয়ে বাস করি সেটাও রক্ষা করা যাবেনা। এজন্য সকল ধর্মের একটা স্বাধীনতা দরকার। কিন্তু এই স্বাধীনতা এখানে থাকতেছেনা।

তিনি আরো বলেন, এই সরকার নির্বাচনকে নিজের নিয়ন্ত্রনে নিয়ে যেতে চায়। সমান সুযোগ সকলকে দিচ্ছে না। ভয় দেখাচ্ছে, কিন্তু এবারে আর ভয় পাওয়া যাবেনা। ভয়কে উপেক্ষা করে আগামী নির্বাচনে সকলকে একত্রিক হয়ে ধানের শীষে ভোট দিতে হবে।