২৪ মার্চ ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বিএনপি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চাচ্ছে : ড. আব্দুর রাজ্জাক এমপি

বিএনপি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চাচ্ছে  :  ড. আব্দুর রাজ্জাক এমপি

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল ॥ টাঙ্গাইল-১ (মধুপুর-ধনবাড়ী) আসনের মহাজোট প্রার্থী আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক খাদ্যমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচন অংশগ্রহণমূলক, অবাদ-সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে উন্নয়ন ও শান্তির প্রতিক নৌকায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড এবং দেশের শান্তি ও সমৃদ্ধি অব্যাহত রাখতে নৌকার পক্ষে শুধু মধুপুর-ধনবাড়ী নয় সারাদেশে গণজোয়ার সৃষ্টি হয়েছে। নৌকার বিজয় সু-নিশ্চিত জেনে বিএনপি এই নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চাচ্ছে। দেশ ও সংবিধান বিরোধী যে কোন ষড়যন্ত্র মোকাবিলা করার শক্তি আওয়ামী লীগের আছে। জাতির জনক বঙ্গবন্ধু গণতন্ত্রকে প্রতিষ্ঠা করার জন্যই লড়াই করে জীবন দিয়েছেন।

আর শেখ হাসিনা গণতন্ত্রকে বিশ্বাস করে বলেই সকল দল ও জোটের সাথে বসে আলোচনা করে একটি অংশগ্রহণমূলক নির্বাচন করার পরিবেশ তৈরী করেছেন। সেই নির্বাচনে শুধু মধুপুর-ধনবাড়ী নয়, সারাদেশের মানুষ আগুন সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে ভোট দিয়ে নৌকার বিজয় সু-নিশ্চিত করবে ইন্শাল্লাহ। তিনি বুধবার দুপুরে তার নির্বাচনী এলাকা টাঙ্গাইলের মধুপুরে আওয়ামী লীগ আয়োজিত বিশাল কর্মি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

মধুপুর কলেজ মাঠে অনুষ্ঠিত কর্মি সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার শফি উদ্দিন মনি। কর্মি সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মনোয়ারা বেগম এমপি, মধুপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাডভোকেট ইয়াকুব আলী, বাপ্পু সিদ্দিকী, পৌরসভার মেয়র মাসুদ পারভেজ, পৌর আওয়ামী লীগের সভাপতি সিদ্দিক হোসেন খান, যুবলীগ নেতা খন্দকার শিমুল, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শরিফ আহমেদ নাসির প্রমূখ।

অপরদিকে মধুপুর উপজেলায় মধুবন কমিনিটি সেন্টারে ১৪ দলের শরিক বাংলাদেশ তরিকত ফেডারেশন মধুপুর উপজেলা শাখা আয়োজিত পৃথক আরেকটি প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগ প্রার্থী ড. আব্দুর রাজ্জাক এমপি। তরিকত ফেডারেশন টাঙ্গাইল জেলা শাখার সভাপতি আবু বকর সিদ্দিক আল কাদেরির সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ১৪ দলীয় জোট লিয়াঁজো কমিটির সদস্য বাংলাদেশ তরিকত ফেডারেশনের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী ফারুকী, নির্বাহী সদস্য সাজ্জাদুর রহমান সানা, মাওলানা আব্দুল আজিজ আল মোজাদ্দেদী, মধুপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক বাউল আক্তার সরকার প্রমূখ।