২১ মার্চ ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মোশাররফ আইএসআইয়ের ফোনালাপ

  • বিএনপির চক্রান্ত ফাঁস

স্টাফ রিপোর্টার ॥ আবারও প্রমাণিত হলো, ষড়যন্ত্রে লিপ্ত বিএনপি। জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিলেও, দলের শীর্ষ নেতারা চক্রান্ত অব্যাহত রেখেছেন। বুধবার ফাঁস হওয়া এক ফোনালাপে এমন প্রমাণ পাওয়া গেছে। এবার নির্বাচন সামনে রেখে পাকিস্তানী গোয়েন্দা সংস্থা ইন্টার সার্ভিস ইন্টেলিজেন্সের (আইএসআই) সহায়তা চেয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন। পাকি গুয়েন্দা সংস্থার কর্মকর্তা মেহমুদদের সঙ্গে এ নিয়ে দীর্ঘ সময় কথা বলেন তিনি।

থাইল্যান্ড ভিত্তিক নিউজ পোর্টাল এশিয়ান ট্রিবিউন অডিওটি হাতে পেয়েছে বলে জানা যায়। ৭ মিনিটের ফোনালাপটির বিষয়ে তাদের কাছে তথ্যপ্রমাণ আছে বলেও দাবি করেন তারা।

রাতেই ইউটিউবে ছড়িয়ে পড়ে অডিওটি। এতে শোনা যায়, চীনকে ম্যানেজ করার জন্য মেহমুদের কাছে সাহায্য চাইছেন মোশাররফ। জবাবে মেহমুদ জানান চীনের সঙ্গে বিএনপিকে সাহায্যের ব্যাপারে তাদের (আইএসআই) যোগাযোগ চলছে। বিএনপির এ নেতাকে আইএসআইর বিশ্বস্ত বন্ধু বলে আখ্যায়িত করেন তিনি। খন্দকার মোশাররফও তাদের বন্ধু হয়েই থাকতে চান বলে মেহমুদকে আশ্বস্ত করেন। ফোনালাপ থেকে জানা যায়, আগেও পাকিস্তানী গোয়েন্দা সংস্থার এই এজেন্টের সঙ্গে সাক্ষাত করেছেন বিএনপি নেতা।