১৯ জানুয়ারী ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ঠাকুরগাঁওয়ে ফখরুলের গাড়িবহরে নিজেরাই হামলা করেছে : রমেশ চন্দ্র সেন

ঠাকুরগাঁওয়ে ফখরুলের গাড়িবহরে নিজেরাই হামলা করেছে  :  রমেশ চন্দ্র সেন

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও ॥ ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুলের গাড়িবহরে তারা নিজেরাই হামলা করেছে এবং তাদের এটি সাজানো ঘটনা বলে অভিযোগ করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও ১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেন।

আজ (বৃহস্পতিবার) বিকেলে ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের আয়োজনে তিনি তাঁর নিজ বাসভবনে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন ।

তাদের মিথ্যা সাজানো ঘটনা ও আওয়ামীলীগের কর্মীদের উপর হামলার তীব্র নিন্দা জানিয়ে রমেশ চন্দ্র বলেন, গত ১১ ডিসেম্বর অনির্ধারিত একটি প্রোগ্রামে ফখরুল ঠাকুরগাঁওয়ে বেগুনবাড়িতে প্রবেশ করেছিলেন। তার পূর্বে বিএনপির দলীয় নেতাকর্মীরা নিজেদের মধ্যে কোন্দল সৃষ্টি করে একটি অহেতুক ঘটনার সৃষ্টি করেছে। তারা আওয়ামীলীগের দানারহাট সেন্টারের অফিসে ইটপাটকেল ছুড়েছে এবং এসময় আমাদের ছাত্রলীগের কর্মী বাধা দিতে গেলে তাকে মারধর করেছে। অথচ তারাই বলছে আওয়ামীলীগ নাকি তাদের গাড়ি ভাংচুর করেছে। যা মোটেও সঠিক নয়।

রমেশ চন্দ্র বলেন, বিএনপির দলের লোকেরা আজ (১৩ ডিসেম্বর) সকালে আমাদের নৌকার কমীর উপর হামলা চায়িছে। এর আগে গত ০৯ ডিসেম্বর বিডিয়ার ক্যাম্পের সামনে হাজির মোড়ে রায়হান নামের আমাদের এক কর্মীকে বেধরক মারপিট করে গুরুতর ভাবে আহত করেছে বিএনপির লোকেরা। আমার এইসব ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি।

এসময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন, জেলা আ:লীগের সহ-সভাপতি অ্যাড মকবুল হোসেন বাবু, সাংগঠনিক সম্পাদক অ্যাড মোস্তাক আলক টুলু, উপজেলা আ:লীগের সভাপতি অরুণাংশু দত্ত টিটো সহ জেলা ও উপজেলা আ:লীগের নেতৃবৃন্দ।