১৮ জুলাই ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গোপালগঞ্জে গৃহবধূ’র গলাকাটা লাশ উদ্ধার

গোপালগঞ্জে গৃহবধূ’র গলাকাটা লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, গোপালগঞ্জ ॥ গোপালগঞ্জের কাশিয়ানীতে নিজবাড়ি থেকে জান্নাত আরা বেগম (২৫) নামে এক গৃহবধূ’র গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহষ্পতিবার সকালে কাশিয়ানী থানার পুলিশ লাশটি ময়না-তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠায়। এ ব্যাপারে কাশিয়ানী থানায় হত্যা-মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার গভীর রাতে কাশিয়ানী উপজেলার সীতারামপুর গ্রামে নিজবাড়িতে প্রচন্ড গোঙানির শব্দ শুনে প্রতিবেশীরা জান্নাত আরা’র ঘরের সামনে গিয়ে ডাকাডাকি’র একপর্যায়ে দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে এবং হাত-পা বাঁধা জান্নাতের গলাকাটা নিথর দেহ দেখতে পায়। এরপর তারা পুলিশে খবর দিলে রামদিয়া পুলিশ ফাঁড়ি’র আইসি ইন্সপেক্টর খন্দকার আমিনূর রহমান সহ পুলিশের একটি দল গিয়ে রাতেই জান্নাত আরা’র লাশ উদ্ধার করে।

এলাকাবাসী জানিয়েছে, বছর পাঁচেক আগে কাশিয়ানীর সীতারামপুর গ্রামের মোঃ ফিরোজ শিকদারের ছেলে মোঃ মহসিন আলী শিকদার (৩০) মাগুরা জেলা সদরের মোঃ ফারুক শরীফের মেয়ে মোসাম্মৎ জান্নাত আরা বেগমকে (২৫) বিয়ে করে। বিয়ের পর থেকেই কারণে-অকারণে মহসিন তার স্ত্রীকে মারধর করত। জান্নাত আরা কয়েকবার বাপের বাড়ি চলে গেলেও মহসিন আবার তাকে নিজবাড়িতে ফিরিয়ে আনে।

পুলিশ জানিয়েছে, ঘটনার পর থেকে জান্নাত আরা’র স্বামী মোঃ মহসিন আলী শিকদার (৩০) পলাতক রয়েছে। লাশের ময়না-তদন্ত শেষ হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। খুনীকে দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।

নির্বাচিত সংবাদ