২১ মার্চ ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ভরাডুবি জেনে আওয়ামী লীগ মরণ কামড় দিচ্ছে ॥ রিজভী

স্টাফ রিপোর্টার ॥ আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নিশ্চিত ভরাডুবি আঁচ করতে পেরে বিএনপি নেতাকর্মীদের ওপর হামলা-গ্রেফতার বাড়িয়ে দিয়ে টিকে থাকার জন্য সরকার মরণ কামড় দিচ্ছে বলে অভিযোগ করেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। বৃহস্পতিবার দুপুরে নয়াপল্টন বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন। এ সময় বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব) হাফিজউদ্দিন আহমেদ বলেন, নির্বাচন কমিশনের সেনা মোতায়েন পেছানোর সিদ্ধান্ত অত্যন্ত দুঃখজনক।

নির্বাচন কমিশনের কাছে নিরাপত্তা চেয়ে সাড়া পাননি অভিযোগ করে বিএনপির ভাইস চেয়ারম্যান হাফিজ উদ্দিন আহমেদ বলেন, সেনাবাহিনী মোতায়েন হবে ১৫ ডিসেম্বর এটাই আমরা জানতাম, পত্রিকায়ও তাই এসেছে। কিন্তু এখন শুনলাম ১০ দিন পিছিয়ে দেয়া হয়েছে। কারণ কী? কারণ হলো-বিএনপি এবং জাতীয় ঐক্যফ্রন্টের নেতাকর্মীদের পিটিয়ে সাইজ করা। এলাকায় আতঙ্ক ছড়ানো, যাতে করে তারা এলাকা ত্যাগ করে।

ভাবমূর্তি ক্ষুণ্ণ করতে বানোয়াট ফোনালাপ প্রচার- মোশাররফ ॥ ভাবমূর্তি ক্ষুণœ করে নির্বাচনী প্রচার কাজে বিঘ্ন সৃষ্টির জন্য বানোয়াট ফোনালাপের ভিডিও প্রচার করা হয়েছে বলে দাবি করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। বৃহস্পতিার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে ড. মোশাররফ দাবি করেন, সম্প্রতি বিভিন্ন সোস্যাল মিডিয়া, অনলাইন ও গণমাধ্যমে থাইল্যান্ড ভিত্তিক পোর্টাল ট্রিবিউনের বরাত দিয়ে আমার সঙ্গে মেহমুদের কথোপকথনের একটি বানোয়াট ফোনালাপের ভিডিও প্রচার করা হয়েছে। আমি এ ধরনের কোন ব্যক্তির সঙ্গে কখনও কথা বলিনি। তাকে আমি ব্যক্তিগতভাবে চিনিও না। কথিত ওই ব্যক্তির সঙ্গে বা আইএসআইএর কোন কর্মকর্তার সঙ্গে কখনও আমার কোন ধরনের কথোপকথন হয়নি।