১৩ ডিসেম্বর ২০১৮

সড়ক দুর্ঘটনায় মহিলাসহ নিহত ১২

জনকণ্ঠ ডেস্ক ॥ দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় কমপক্ষে ১২ জন নিহত হয়েছে। এর মধ্যে ময়মনসিংহে মহিলাসহ পাঁচজন, চুয়াডাঙ্গায় দুই সহোদরসহ তিনজন, চট্টগ্রামে দুজন এবং বাগেরহাট ও পীরগঞ্জে একজন করে নিহত হয়েছে। বুধবার রাত ও বৃহস্পতিবার দুর্ঘটনায় এসব প্রাণহানির ঘটনা ঘটে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় মহিলাসহ পাঁচজন নিহত হয়েছে। এর মধ্যে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জামতলায় কাভার্ডভ্যান চাপায় চার পথচারী ও হালুয়াঘাট-ময়মনসিংহ সড়কের আলালপুরে ট্রাকচাপায় এক মহিলা নিহত হয়েছে। বৃহস্পতিবার সকালে জামতলায় এবং দুপুরের দিকে আলালপুরে এই দুর্ঘটনা ঘটে। জামতলায় নিহতরা হলো কৃষক জাকির হোসেন, দিনমজুর আবদুল খালেক ও শহীদ। আরেকজনের পরিচয় জানা যায়নি।

চুয়াডাঙ্গা ॥ চুয়াডাঙ্গা-মেহেরপুর মহাসড়কের আলমডাঙ্গার কুলপালায় ট্রাক-আলমসাধু মুখোমুখি সংঘর্ষে দুই সহোদরসহ তিনজন নিহত হয়েছে। বৃহস্পতিবার বেলা একটার দিকে এ দুর্ঘটনায় নিহতরা হলেন আলমসাধু চালক লিটন (২৫), কুলপালা গ্রামের আকুল ড্রাইভারের দুই ছেলে রাকিব (২১) ও সাকিব (১৩)।

চট্টগ্রাম ॥ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে চকবাজার এলাকায় একটি চলন্ত অটোরিক্সা থেকে পড়ে মর্মান্তিক মৃত্যু হয়েছে ফারিস্তা (৪) নামে এক শিশু। মায়ের সঙ্গে আরও এক সহোদরসহ ফিরছিল শিশু ফারিস্তা। অটোরিক্সার দরজা খোলা থাকায় শিশুটি ছিটকে পড়ে রাস্তায়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পীরগঞ্জ ॥ পীরগঞ্জ ব্র্যাক অফিস সংলগ্ন পাকা সড়কে মাইক্রোবাসের ধাক্কায় এক যুবক নিহত হয়েছে। বুধবার রাত ১০টায় নিহত সবুজ আলী (২৮) রিক্সাভ্যানে ফকিরগঞ্জ যাওয়ার সময় মাইক্রোবাস চালক নিয়ন্ত্রণ হারিয়ে রিক্সাভ্যানটিকে ধাক্কা দেয়।

বাগেরহাট ॥ সদর উপজেলার বৈটপুর এলাকায় বুধবার রাতে সড়ক দুর্ঘটনায় ফয়সাল মিয়া নামে এক যুবক নিহত হয়েছেন।