১৮ জুলাই ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

৫ উইকেটের ৪টিই মিরাজের

৫ উইকেটের ৪টিই মিরাজের

অনলাইন ডেস্ক ॥ সিলেটে সিরিজ নির্ধারণী তৃতীয় ও শেষ ওয়ানডে। ওয়েস্ট ইন্ডিজ আর বাংলাদেশের 'অঘোষিত ফাইনাল' যুদ্ধ। গুরুত্বপূর্ণ এই লড়াইয়ে ব্যাটিংয়ে নেমে মেহেদী হাসান মিরাজের ঘূর্ণি ফাঁদে পড়েছে ক্যারিবীয়রা।

৫ উইকেটের মধ্যে ৪টিই শিকার মেহেদী হাসান মিরাজের। একটি উইকেট নিয়েছেন মোহাম্মদ সাইফউদ্দীন।

এই রিপোর্ট লেখা পর্যন্ত ৩১ ওভার শেষে ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ ৫ উইকেটে ১২২ রান। আগের ওয়ানডের মতো একটা প্রান্ত ধরে লড়াই চালিয়ে যাচ্ছেন সেই শাই হোপ। ৬৬ রানে অপরাজিত আছেন তিনি। সঙ্গে ৪ রান নিয়ে ব্যাট করছেন রস্টন চেজ।

ক্যারিবীয়রা অবশ্য পাঁচ উইকেট হারিয়েছে একশরও আগে, দলের খাতায় ৯৯ রান উঠতেই। ক্যারিবীয় ইনিংসের ২৬ ওভারের মধ্যেই মিরাজের ১০ ওভারের কোটা পূরণ করে নিয়েছেন মাশরাফি। এর মধ্যে প্রথম স্পেলে টানা ৮ ওভার বল করেন মিরাজ। সবমিলিয়ে ১০ ওভার শেষে ২৯ রান খরচায় এই অফস্পিনার নিয়েছেন ৪টি উইকেট।

ইনিংসের ৪র্থ ওভারে ওপেনার চন্দরপল হেমরাজকে (৯) দিয়ে শুরু। এরপর একে একে ড্যারেন ব্রাভো (১০), সিমরন হেটমায়ার (০), রভম্যান পাওয়েলকে (১) তুলে নেন মিরাজ। মাঝে মারলন স্যামুয়েলসের উইকেটটি নিয়েছেন সাইফউদ্দীন। ১৯ করে স্যামুয়েলস হন বোল্ড।

এর আগে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। এই ম্যাচে টাইগারদের একাদশে এসেছে দুটি পরিবর্তন। ইমরুল কায়েসের বদলে ঢুকেছেন মোহাম্মদ মিঠুন। রুবেল হোসেনের বদলে একাদশে এসেছেন মোহাম্মদ সাইফউদ্দীন।

নির্বাচিত সংবাদ