২১ মার্চ ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

অস্থীতিশীল পরিবেশ তৈরী করে নাশকতা চালাচ্ছে ঐক্যফ্রন্টের প্রার্থী ’

অস্থীতিশীল পরিবেশ তৈরী করে নাশকতা চালাচ্ছে ঐক্যফ্রন্টের প্রার্থী ’

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর ॥ লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনে নৌকার নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগের প্রতিবাদে সংবাদ সংম্মেলন করছেন মহাজোটের প্রার্থী ড. আনোয়ার হোসেন খান। এ সময় তিনি অভিযোগ করে বলেন, অস্থীতিশীল পরিবেশ তৈরী করে নাশকতা চালাচ্ছে ঐক্যফ্রন্টের প্রার্থী শাহাদাত হোসেন সেলিম। এ সব কাজে চট্টগ্রাম থেকে ভাড়াটিয়া অস্ত্রধারী সন্ত্রাসীদেরকে ব্যবহার করা হচ্ছে বলেও অভিযোগ করেন তিনি।

আজ শুক্রবার সকালে লক্ষ্মীপুর প্রেস ক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ সব অভিযোগ করেন ড.আনোয়ার হোসেন খান।

সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, ঐক্যফ্রন্টের প্রার্থী শাহাদাত হোসেন সেলিম রামগঞ্জ উপজেলার করপাড়া ইউনিয়নে নৌকার নির্বাচনী ক্যাম্প অগ্নিসংযোগ করেছে। তার অস্ত্রধারী সন্ত্রাসীরা এলাকায় মহড়া দিয়ে ভোটারদের ভয়-ভীতি প্রদর্শন করছেন। আওয়ামী লীগের কর্মীদের ওপর বার বার হামলা করছে। তারা শান্তির নয়, অস্ত্রের রাজনীতি করছেন। আমরা শান্তিপূর্ণ ভোট চাই। এ ভাবে জ্বালাও পোড়াও করে সুষ্ঠ নির্বাচন করা যাবে না বলে অভিযোগ করেন তিনি। তিনি বলেন, বিগত দিনে সেখানে অস্ত্রধারী সন্ত্রাসীরা আ’লীগের ১২জন নেতাকর্মীকে হত্যা করেছে। এটি ছিলো একটি সন্ত্রাসী জনপদ। আ’লীগ ক্ষমতায় সেখানে শান্তি শৃংখলা পিরিয়ে এনেছে। আবারো সেখানে অস্থিতিশীল করা হচ্ছে। তিনি অগ্নি সংযোগ মামলার আসামিদের গ্রেফতারের দাবি জানান।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়ন, জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, সাবেক উপজেলা চেয়ারম্যান মনির হোসেন চৌধুরী, রামগঞ্জ পৌরসভার মেয়র ও আওয়ামীলীগ সভাপতি আবুল খায়ের পাটোয়ারী, সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র বেলাল আহমেদ, করপাড়া ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান, জাহিদ হোসেন চেয়ারম্যান, বিআরডিবি চেয়ারম্যান আ’লীগ নেতা মোস্তাফিজুর রহমান সুমন ভূঁইয়া প্রমুখ।