১৯ সেপ্টেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গাইবান্ধায় গণসংযোগ করছেন নৌকা প্রতীকের গিনি

গাইবান্ধায় গণসংযোগ করছেন নৌকা প্রতীকের গিনি

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা ॥ আসন্ন নির্বাচনকে সামনে রেখে দিনরাত এক এলাকা থেকে আরেক এলাকা ছুটে চলেছেন মহাজোট প্রার্থী নৌকা প্রতীকের মাহাবুব আরা বেগম গিনি। সকাল থেকে মধ্যরাত পর্যন্ত সকল বয়সী ভোটারদের কাছে যাচ্ছেন তিনি। গাইবান্ধাকে নতুন রুপে সাজাতে অসমাপ্ত উন্নয়ন কাজগুলো পূর্নাঙ্গ করতে এবং সেইসাথে নতুন কর্মকান্ডের কথাও বলছেন তিনি ।

সরকারের গত দুই মেয়াদে গাইবান্ধায় যোগাযোগ, শিক্ষা ও চিকিৎসা ব্যবস্থায় ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। নির্মিত হয়েছে বড়দহ সেতুসহ সাঘাটা উপজেলায় মেলান্দহ সেতু, সদর উপজেলার বাদিয়াখালির সরকারের তারি সেতু, গাইবান্ধা পলাশবাড়ির ঢোলভাঙ্গা এলাকায় সাকোয়াসেতু, গাইবান্ধা সুন্দরগঞ্জ সড়কের দাড়িয়াপুর সেতু, গাইবান্ধা সাদুল্লাপুরে ঘাঘট সেতু, গাইবান্ধার গোবিন্দগঞ্জ থেকে উল্যা সোনাতলার পথে খুলশি সেতু । এছাড়া উল্লেখযোগ্য বেশ কিছু সড়কের কাজও হয়েছে। গাইবান্ধা বালাসীঘাট সড়ক, গাইবান্ধা সাঘাটা-ফুলছড়ি সড়ক, গাইবান্ধা কামারজানি সড়ক, সদর উপজেলার রামচন্দ্রপুর থেকে রওশনবাগ সড়ক এর মাঝে অন্যতম। আর সবথেকে কাঙ্খিত ছিল গাইবান্ধা শহরে ফোরলেন সড়ক, যার নির্মান কাজ ইতোমধ্যে শুরু হয়েছে।

গাইবান্ধায় ইতোমধ্যে ২৫০ শয্যাবিশিষ্ট সদর হাসপাতাল ভবন নির্মানের কাজ চলমান। নির্মিত হয়েছে মুক্তিযোদ্ধাদের জন্য মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, কারিগরী প্রশিক্ষন কেন্দ্র। চরাঞ্চলসহ জেলার প্রত্যন্ত এলাকায় শিক্ষা প্রতিষ্ঠান এবং চিকিৎসা সেবা নিশ্চিত করতে কমিউনিটি ক্লিনিক চালু করা হয়েছে।

অল্প সময়ের মাঝেই ১৩ টি ইউনিয়ন ও পৌর এলাকার সবগুলো এলাকাতেই নিয়মিত প্রচারণা চালিয়ে যাচ্ছেন মাহাবুব আরা বেগম গিনি। তার প্রচারনায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন সহ মহাজোটের অন্যতম শরীক জাতীয় পার্টি এবং অন্যান্য শরীকদলগুলোর সকলে অংশ নিচ্ছেন। গাইবান্ধার সার্বিক উন্নয়নের কথা ভেবে ভোটাররা নৌকা প্রতীকের প্রার্থী মাহাবুব আরা বেগম গিনিকে বিপুল ভোটে আবারো বিজয়ী করবেন বলে আশা প্রকাশ করেছেন মহাজোট নেতৃবৃন্দ।