২১ মার্চ ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ভোলায় আ’লীগের গণসংযোগে বিএনপির হামলা ॥ আহত-৬

ভোলায় আ’লীগের গণসংযোগে বিএনপির  হামলা ॥ আহত-৬

নিজস্ব সংবাদদাতা, ভোলা ॥ ভোলার তজুমদ্দিন উপজেলায় আওয়মী লীগের নির্বাচনী প্রচারণা-গণসংযোগ চলাকালে ভোলা-৩ আসনের বিএনপির প্রার্থী মেজর (অব) হাফিজের গাড়ি দিয়ে হামলা চালানো হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় ২টি মটর সাইকেলসহ অন্তত ৬ জন আহত হয়েছে। গুরুতর অবস্থায় তাদের তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপরদিকে বিএনপির পক্ষ থেকে অভিযোগ করা হয় মেজর হাফিজের গাড়ি ভাংচুর করা হয়েছে।

স্থানীয়রা জানান, র্দীঘ প্রায় ৮ বছর পর আজ শনিবার সকালে লঞ্চ যোগে ভোলার তজুমদ্দিন উপজেলায় আসেন বিএনপির প্রার্থী মেজর হাফিজ উদ্দিন আহমেদ। আওয়ামী লীগের পক্ষ থেকে অভিযোগ করা হয়, সকালে তজুমদ্দিনে মেজর হাফিজকে লঞ্চঘাট থেকে আনতে যাওয়ার পথে শশীগঞ্জ বাজারে আওয়ামী লীগের একটি প্রচারণার গন সংযোগের উপর ওই গাড়িটি উঠিয়ে হামলা চালায়। এ সময় ২টি মটরসাইকেল ভাংচুর করা হয় এবং হামলায় ৬ জন আওয়ামী লীগের কর্মী আহত হয়। পরে তাদের তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়। পরে ওই গাড়িটি ধাওয়া করলে তারা চলে যায়।

অপর দিকে বিএনপির পক্ষ থেকে অভিযোগ করা হয়, মেজর হাফিজকে লঞ্চঘাট থেকে তার গাড়ি আনতে গেলে কয়েক বার বাধা দেয়া হয়। এক পর্যায়ে থানার সামনে আওয়ামী লীগের কর্মীরা ভাংচুর করে। পরে গাড়িটি থানায় নিয়ে যাওয়া হয়।

তজুমদ্দিন থানায় ওসি মো: ফারুক আহমেদ জানান, দ্রুত গাড়ি চালিয়ে নৌকার কর্মীদের উপর উঠিয়ে দেয়ার অভিযোগে গাড়িসহ ৪ জনকে আটক করা হয়েছে। এব্যপারে মামলা প্রক্রিয়াধিন রয়েছে।