২৩ জানুয়ারী ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ঐশীর সাফল্য তুলে ধরে অন্তর শোবিজ

ঐশীর সাফল্য তুলে ধরে অন্তর শোবিজ

স্টাফ রিপোর্টার ॥ ‘মিস ওয়াল্ড’ প্রতিযোগিতায় ঐশীর সাফল্য তুলে ধরার জন্য এক সংবাদ সম্মেলন হয় এফডিসির জহির রায়হান কালার ল্যাবে শনিবার দুপুরে। প্রতিযোগিতার বাংলাদেশের আয়োজক ও অন্তর শোবিজ আয়োজিত সংবাদ সম্মেলনে ঐশীর সঙ্গে আরও উপস্থিত ছিলেন অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী ও ব্যবস্থাপনা পরিচালক নাসরিন চৌধুরীসহ অনেকে। সংবাদ সম্মেলনে স্বপন চৌধুরী বলেন, খুব বেশি দেরি লাগবে না।

আমার বিশ্বাস দু-এক বছরের মধ্যেই বাংলাদেশ মিস ওয়ার্ল্ডের খেতাব অর্জন করবে। ২০১৭ সালে জেসিয়া ‘মিস ওয়ার্ল্ড ২০১৭’ প্রতিযোগিতার সেমিফাইনালে ফাইনাল ফোরটিতে লড়েছিল। আর এ বছর ঐশী ফাইনাল পর্ব থেকে বিদায় নেয়। আসতে আসতে মিস ওয়ার্ল্ডের প্ল্যাটফর্মে বাংলাদেশের অবস্থান বিস্তৃত হচ্ছে।

তাই আমার দৃঢ় বিশ্বাস আগামী দুই-এক বছরের মধ্যে বাংলাদেশ থেকে মিস ওয়ার্ল্ড বিজয়ী হবে। তিনি আরও বলেন, ঐশী বাংলাদেশের জন্য অনেক প্রাপ্তি এনে দিয়েছে। ঐশীকে সাপোর্ট করা মানে বাংলাদেশকে সাপোর্ট করা। আগামী বছর আরও সময় নিয়ে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ থেকে প্রতিনিধি যাবে।

ফেব্রুয়ারি মাস থেকে কার্যক্রম শুরু করবো। আগস্টের মধ্যে দেশের মধ্যে প্রাথমিক কাজ শেষ করার ইচ্ছে আছে। সংবাদ সম্মেলনে ঐশী বলেন, আপনারা জানেন, আমি অনেকদিন হাসপাতালে ভর্তি ছিলাম ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে। তাই নিজেকে তৈরি করার যতোটা সময় প্রয়োজন ছিলো সেটা পাইনি। আর মূল আসরে গিয়ে মনে হয়েছে আরও কিছু বিষয় নিজের সঙ্গে যুক্ত করে নিয়ে যাওয়া উচিত এইসব প্রতিযোগিতায়। সোশাল ওয়ার্কসহ নানা বিষয়। সেগুলো নিয়ে স্বপন স্যার ও নাসরিন ম্যামের সঙ্গে আমার কথা হয়েছে। ভবিষ্যতে যারা আসবে তারা যেন এই বিষয়গুলো রপ্ত করে সেটা অন্তর শোবিজ মাথায় রেখেছে। এ আয়োজনটি আমার জন্য ছিলো জীবনের শ্রেষ্ঠ অর্জন।