২৩ জানুয়ারী ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সিয়ামের বিয়ে করছেন পুরনো প্রেমিকাকেই

সিয়ামের বিয়ে করছেন পুরনো প্রেমিকাকেই

অনলাইন রিপোর্টার ॥ বাস্তবেই বিয়ে করছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। পাত্রী তার ছয় বছরের প্রেমিকা অবন্তী। গতকাল শুক্রবার, ১৪ ডিসেম্বর রাতে পারিবারিকভাবেই অবন্তীর রাজারবাগের বাসায় গায়ে হলুদের প্রথম পর্ব সম্পন্ন হয়েছে। আজ শনিবার রাতে সিয়ামের রাজারবাগের বাসায় আরেক দফায় গায়ে হলুদ হবে। রবিবারে হবে আকদ। তবে আনুষ্ঠানিকভাবে সিয়াম বউ ঘরে তুলবেন আগামী বছর।

‘পোড়ামন ২’ ছবি দিয়ে সিনেমায় অভিষেক হওয়া সিয়াম সম্প্রতি মুক্তি পাওয়া ‘দহন’ ছবির মাধ্যমে নিজেকে প্রমাণ করেছেন ভার্সেটাইল অভিনেতা হিসেবে। তবে এর আগে থেকেই তিনি মডেল ও ছোটপর্দার অভিনেতা হিসেবে জনপ্রিয়তা পান।

তারকারা সাধারণত নিজের ব্যক্তিগত সম্পর্ক গোপন রাখতে পছন্দ করে। তবে সিয়াম সম্পূর্ণই ব্যতিক্রম। তিনি প্রায়ই ফেসবুকে তার প্রেমিকা অবন্তীর সঙ্গে ছবি পোস্ট করে থাকেন। গণমাধ্যমে তিনি তাদের প্রেমের ব্যপারটিও জানিয়ে দিয়েছিলেন স্পষ্ট ভাষায়। তিনি বলেছিলেন, তার প্রেমিকার নাম অবন্তী। আট বছর ধরে এই মেয়েকে চেনেন তিনি। আর প্রেম করছেন ছয় বছর ধরে। এক সাক্ষাতকারে জীবনের সবচেয়ে প্রিয় মানুষদের তালিকায় বাবা-মা, নায়ক সালমান শাহ ও প্রেমিকা অবন্তীর নাম জানিয়েছিলেন তিনি।