২৪ জানুয়ারী ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গলাচিপায় রনির গাড়ি ভাংচুর

গলাচিপায় রনির গাড়ি ভাংচুর

স্টাফ রিপোর্টার, গলাচিপা ॥ পটুয়াখালী-৩ আসনের বিএনপির প্রার্থী গোলাম মাওলা রনির ব্যবহৃত গাড়িতে হামলা চালানো হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। রনির নির্বাচন পরিচালনার দায়িত্বে থাকা গলাচিপা উপজেলা বিএনপির সাবেক সভাপতি মোঃ শাহজাহান খান জানান, শনিবার দুপুর পৌনে ২ টার দিকে গলাচিপা পৌরশহরের মদিনা মসজিদ এলাকায় দুর্বৃত্তরা রনির ব্যবহৃত গাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে। তিনি এ ঘটনার জন্য আওয়ামী লীগকে দায়ী করেছেন। তিনি আরও অভিযোগ করেন, ঘটনার সময়ে গাড়িতে উপজেলা বিএনপির প্রবীন নেতা, সাবেক পৌর মেয়র আবু তালেব মিয়া ছিলেন। দুর্বৃত্তরা তাকেও লাঞ্ছিত করে। ঘটনার পর পরই তারা থানায় বিষয়টি জানিয়েছেন।

ঘটনার বিষয়ে গলাচিপা উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক সরদার মুঃ শাহ আলম বলেন, বিএনপির ত্যাগী নেতাদের কেউ মনোনয়ন না পাওয়ায় ক্ষুদ্ধ হয়ে নিজ দলের কর্মীরাই এ ঘটনা ঘটিয়েছে। আওয়ামী লীগ এর সঙ্গে জড়িত নয়।

এদিকে, পটুয়াখালী-১ আসনে বিএনপির প্রার্থী আলতাফ হোসেন চৌধুরীর ধানের শীষের উঠোন বৈঠকে হামলার অভিযোগ পাওয়া গেছে। শনিবার দুপুরে আলতাফ চৌধুরীর নির্বাচনী এলাকা সদর উপজেলার বদরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবদুস সালাম শরীফের নিজ বাড়িতে ধানের শীষ প্রতীকের সমর্থনে উঠোন বৈঠকে এ হামলা হয়। হামলাকারীরা দেড় শতাধিক প্লাস্টিক ও কাঠের চেয়ার-টেবিল ভাংচুর করে বলে অভিযোগ করা হয়েছে।

এই মাত্রা পাওয়া