২৪ জানুয়ারী ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ভাল থাকতে নৌকাকে বিজয়ী করুন : ইসমাত আরা সাদেক

ভাল থাকতে নৌকাকে বিজয়ী করুন :   ইসমাত আরা সাদেক

নিজস্ব সংবাদদাতা, কেশবপুর ॥ নৌকা মার্কার সরকারক আবার ক্ষমতায় এলে বাংলাদেশের প্রতিটি গ্রামকে পর্যায়ক্রমে শহরে রূপান্তরিত করা হবে। ভাল থাকতে ও সুখে থাকতে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করুন। সারা দেশের ন্যায় কেশবপুরেও নৌকার গণজোঁয়ার উঠেছে। কোন অপশক্তি এই গণজোঁয়ারকে ঠেকাতে পাবে না। তাই সকল শংশয় ভুলে নৌকাকে বিজয়ী করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন।

শনিবার উপজেলার মঙ্গলকোট ইউনিয়নের ওয়ার্ড এর দক্ষিণ পাড়া, বসুন্তিয়া, কেদারপুরসহ ইউনিয়নের বিভিন্ন স্থানে গণসংযোগকালে যশোর-৬ কেশবপুর আসনের আওয়ামীলীগের মনোনীত ও ১৪ দল সমার্থিত নৌকা প্রতীকের প্রার্থী জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক এ কথা বলেন। তিনি আরো বলেন নৌকা হলো উন্নয়নের মার্কা, নৌকার সরকার যতবার ক্ষমতায় এসেছে তখনই দেশের উন্নয়ন হয়েছে। তাই ভোট বিপ্লবের মাধ্যমে আপনা নৌকাকে বিজয়ী করবেন।

গনসংযোগে প্রতিমন্ত্রীর সাথে উপস্থিত ছিলেন যশোর জেলা পরিষদের সদস্য হাসান সাদেক, উপজেলা ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক, যশোর কোর্টের পিপি এ্যাডভোকেট রফিকুল ইসলাম পিটু, ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ, কাজী মুস্তাফিজুল ইসলাম মুক্ত, ইসমাত আরা সাদেকেরে ছেলে তানভির সাদেক, মেয়ে নওরিন সাদেক, ইউপি সদস্য রাবেয়া খাতুন, গৌতম রায়, যুবলীগ নেতা আল হেলাল প্রমুখ।

এই মাত্রা পাওয়া