২৩ জানুয়ারী ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সীতাকুন্ডে মুক্তিযোদ্ধার উপর হামলা

সীতাকুন্ডে মুক্তিযোদ্ধার উপর হামলা

নিজস্ব সংবাদদাতা, সীতাকুন্ড, চট্টগ্রাম ॥ চট্টগ্রামের সীতাকুন্ড একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী মিটিং শেষে বাড়ি যাওয়ার পথে মো.নুর ইসলাম(৬৭)নামে এক মুক্তিযোদ্ধার উপর হামলা চালিয়েছে দূবৃত্তরা।

শনিবার রাত সাড়ে ৭টার সময় উপজেলার বারৈয়াঢালা ইউনিয়নের দক্ষিণ টেরিয়াইল মহাসড়কের কান্তা রাস্তার মাথা এলাকায় এ ঘটনা ঘটে। মুক্তিযোদ্ধা নূর ইসলাম পূর্ব লালানগর এলাকার মৃত আবদুল মজিদের পুত্র ও বারৈয়াঢালা ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য।

জানা যায়,আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের উদ্দ্যোগে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো.আলিম উল্ল্যাহ সভাপতিত্বে পৌরসদর উত্তর বাজার অস্থায়ী কার্য্যালয়ে নির্বাচনী মত বিনিময় সভায় আয়োজন করেন। সভায় অতিথি ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো.সাহাব উদ্দিন,যুদ্ধকালীন থানা কমান্ডার কাজী সিরাজুল আলম।

মত বিনিময় সভা শেষে মুক্তিযোদ্ধা নুর ইসলাম সীতাকু- পৌর সদর এলাকা থেকে গাড়ি যোগে বাড়ির যাওয়ার জন্য কান্তা ভুইয়া রাস্তা মাথা এলাকায় নামার সাথে সাথে স্থানীয় দূবৃত্ত রেজাউল করিম জিনাসহ তিন জনে অকথ্য ভাষায় গাল মন্দ করে হামলা চালায়। এরপর স্থানীয়রা এসে উনাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

এ বিষয়ে মুক্তিযোদ্ধা নুর ইসলাম বলেন,‘আমি নির্বাচনী মত বিনিময় সভা শেষে বাড়ি রাস্তার মাথা আসলে রেজাউল করিম জিনাসহ কিছু দূবৃত্ত অতর্কিত হামলা চালায়। তারা শিবিরের তালিকাভুক্ত সন্ত্রাসী। শহরে থাকে গ্রামে হুট করে আসে,আর এসব খারাপ কাজ করে চলে যায়।’

এ বিষয়ে সীতাকুন্ড থানার অফিসার ইনচার্জ মো.দেলওয়ার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,‘মুক্তিযোদ্ধা থানায় আসছে,অভিযোগ হচ্ছে,উনার উপর কারা হামলা করেছে,আমরা তা তদন্ত করে বের করবো।’