২৩ জানুয়ারী ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সোনারগাঁয়ে প্রকাশ্যে চালককে পেটালেন পৌর মেয়র

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ সোনারগাঁও পৌরসভার মেয়র মোঃ সাদেকুর রহমান বাঁশবাহী একটি নসিমন-করিমনের (ভটভটি) এক চালককে প্রকাশ্যে লাঠি দিয়ে বেদম পিটিয়েছেন। এ সময় চালক বারবার ক্ষমা চেয়েও রক্ষা পাননি। শনিবার সন্ধ্যায় উপজেলার বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের (সোনারগাঁও জাদুঘর) প্রধান ফটকের সামনে ঘটনাটি ঘটে। রাতে এ বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে তোলপাড় সৃষ্টি হয়। অনেকেই এ ঘটনায় ধিক্কার জানিয়েছেন।

জানা গেছে, সাদেকুর শনিবার সন্ধ্যায় গাড়িতে চড়ে বাসায় ফিরছিলেন। এ সময় জাদুঘরের সামনে বিপরীত দিক থেকে আসা বাঁশ বোঝাই একটি নসিমনের সঙ্গে তাকে বহনকৃত গাড়িটির ঘর্ষণ লাগে। এতে বাঁশের আঘাতে গাড়িটির এক পাশে আচর লেগে রং উঠে যায়। এতে ক্ষিপ্ত হয়ে সাদেকুর গাড়ি থেকে নেমে লাঠি দিয়ে ওই চালককে মারতে শুরু করেন। এ সময় ওই চালক নিজের অপরাধ শিকার করে মেয়রের পায়ে ধরে ক্ষমা চেয়েও রক্ষা পাননি। পরবর্তীতে মেয়রের সমর্থকেরাও ওই চালককে মারধর করে গাড়িসহ আটক করে রাখেন।

এ বিষয়ে সাদেকুর বলেন, ওই চালককে মারধর করেছি। পরে আবার তার কাছে ক্ষমাও চেয়েছি। কিন্তু আমার প্রতিপক্ষরা বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়ে ভাইরাল করেছে।