১৯ সেপ্টেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আম্বানির মেয়ের বিয়েতে খাবার পরিবেশনে শাহরুখ!

আম্বানির মেয়ের বিয়েতে খাবার পরিবেশনে শাহরুখ!

অনলাইন ডেস্ক ॥ টাকা থাকলে নাকি বাঘের দুধও পাওয়া যায়! ভারতের বিলিওনিয়ার মুকেশ আম্বানি বাঘের দুধ পেয়েছেন কিনা জানা না গেলেও মেয়ের বিয়েতে যে পরিমাণ টাকা খরচ করলেন, তার হিসেবে করতেও সময় লাগবে। ধরুন আপনি কোনো এক বিয়ের অনুষ্ঠানে নিমন্ত্রিত। ডিনার করতে বসেছেন। আর আপনাকে খাবার সার্ভ করছেন অমিতাভ বচ্চন। কখনও বা শাহরুখ খান, আমির খান। এই তালিকায় রয়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চনও!

শুনতে অবাক লাগলেও, অবিশ্বাস্য লাগলেও মুকেশ আম্বানি তার মেয়ের বিয়েতে ঠিক এমন ব্যবস্থাই করেছিলেন। ঈশা আম্বানি, আনন্দ পিরামলের বিয়ের প্রীতি ভোজে আমন্ত্রিতরা এমন হাই প্রোফাইল আপ্যায়ন পেয়েছেন! অতিথিদের পাতে খাবার তুলে দিয়েছেন বলিউডের সুপারস্টাররা। সেই ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

শাহরুখ খান নাকি বলিউডের পারফেক্ট হোস্ট। ইন্ডাস্ট্রির বেশিরভাগ মানুষ এই তথ্যের সঙ্গে একমত। ঈশার বিয়েতে কনেপক্ষর হয়ে অতিথি আপ্যায়ণের পুরোভাগে ছিলেন সেই শাহরুখ খান। সব্যসাচীর ডিজাইনার শাড়িতে সেজে খাবার পরিবেশনের সময় মেয়ে আরাধ্যাকে নিয়ে নজর কেড়েছিলেন ঐশ্বরিয়াও। রূপার বাটিতে অতিথিদের খাবার তুলে দিয়েছেন আমির খান। এই ঘটনার ভিডিও ছড়িয়ে গেছে ওয়েব দুনিয়ায়।

হাজার কোটি টাকার এই বিয়ের আয়োজনের শুরুতে ছিল নাচ-গানের পারফরম্যান্স। তার পর অতিথিদের পাতে খাবার তুলে দেওয়ার কাজও করেছেন তারকারা। যেভাবে পুরো বলিউড ঈশার বিয়েতে জড়িয়ে ছিলেন, তাতে জাঁকজমকের দিক থেকে মুকেশ কন্যার বিয়েকেই ২০১৮ সালের সেরা বিয়ের তকমা দেওয়া হচ্ছে।