২১ মার্চ ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

লালমনিরহাটে জিএম কাদেরের পোস্টার ছেঁড়ার অভিযোগে গ্রেফতার

লালমনিরহাটে জিএম কাদেরের পোস্টার ছেঁড়ার অভিযোগে গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট ॥ লালমনিরহাটে মহাজোট প্রার্থী জিএম কাদেরের লাঙ্গল প্রতীকের নির্বাচনী পোস্টার ছেঁড়ার অভিযোগে সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দিবাগত গভীর রাতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

তিনি মহেন্দ্রনগর ইউনিয়ন ২নংওয়ার্ডের চিনিপাড়া গ্রামে মৃত ফয়জালি মুন্সির পুত্র ও ইউনিয়ন বিএনপির কর্মীসমর্থক। এর আগে শনিবার দুপুরে হাড়িভাঙ্গা বাজারের নিজ মার্কেটে জিএম কাদেরের লাঙ্গল প্রতীকের পোষ্টার ছিড়ে ফেলে।

জানা গেছে, লালমনিরহাট সদর উপজেলার ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে লালমনিরহাট- ৩ (সদর) সংসদীয় আসন-১৮ গঠিত। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এ আসনে মহাজোট প্রার্থীর জাতীয় পার্টির কো-চেয়ারম্যান, জেলা জাতীয় পার্টি সভাপতি ও সাবেক বে-সামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী গোলাম মোহাম্মদ কাদের দলীয় প্রধানের ছবি ও নিজের ছবি সংবলিত পোষ্টার হাট-বাজারে, জেলা শহর ও উপজেলা সদরসহ দর্শনীয় স্থানে টাঙিয়ে প্রচার- প্রচারণা চালাচ্ছেন।

কিন্তু মহেন্দ্রনগর ইউনিয়নের মহাসড়ক সংলগ্ন ইউপি সদস্য জাহাঙ্গীর আলমের নিজ নামীয় “জাহাঙ্গীর মার্কেটে” গোলাম মোহাম্মদ কাদের দলীয় প্রধানের ছবি ও নিজের ছবি সম্বলিত পোষ্টার লাগানো হয়। জাহাঙ্গীর আলম একজন বিএনপি কর্মীসমর্থক হওয়ায় তার মার্কেটে শুধু ধানেরশীষ প্রতীক প্রার্থী অধ্যক্ষ আসাদুল হাবিব দুলুর পোষ্টার থাকে। ফলে ঈর্ষান্বিত হয়ে শনিবার দুপুরে গোলাম মোহাম্মদ কাদের দলীয় প্রধানের ছবি ও নিজের ছবি সম্বলিত পোষ্টার ছিঁড়ে আগুন লাগিয়ে দেয়। পরে ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা রাতে জাহাঙ্গীর আলমকে আটক করে সদর থানা পুলিশ কাছে সোপর্দ করেন।

এ ব্যাপারে লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পোস্টার ছেঁড়ার অভিযোগে ইউপি সদস্যকে গ্রেফতার দেখানো হয়েছে।