২২ মার্চ ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

অর্থনৈতিক পরিপুর্ন মুক্তির জন্য নৌকায় ভোট দিন : শিল্পমন্ত্রী

অর্থনৈতিক পরিপুর্ন মুক্তির জন্য নৌকায় ভোট দিন :  শিল্পমন্ত্রী

নিজস্ব সংবাদদাতা, ঝালকাঠি ॥ ঝালকাঠি-২ আসনের আওয়ামী লীগ প্রার্থী শিল্পমন্ত্রী আলহাজ্ব আমির হোসেন আমু এমপি বলেছেন, মানুষের অর্থনৈতিক পরিপুর্ন মুক্তির জন্য নৌকায় ভোট দিয়ে দেশকে এগিয়ে নেওয়ার সপথই হচ্ছে ২০১৮ সালের বিজয় দিবসের শপথ। তিনি আরও বলেন বাংলাদেশ শেখ হাসিনার নেতৃত্ব উন্নত দেশের কাতারে এগিয়ে যাচ্ছে। এই ধারা রাখার জন্য নৌকার বিকল্প নেই। শেখ হাসিনার হাতকে শক্তিশালি করার জন্য সকলকেই নৌকায় ভোট দেওয়ার আহবান জানান। এছাড়ার তার দীর্ঘ বক্তিতায় ভাষা আন্দোলন থেকে স্বাধীন বাংলাদেশের জন্ম এবং এর পরবর্তী বিভিন্ন ঘটনা উল্লেখ করে বক্তব্য রাখেন।

তিনি জেলা আওয়ামী লীগ আয়োজিত মহান বিজয় দিবস উপলক্ষে ৫ হাজার মানুষের উপস্থিতিতে বিশাল র্যালির পূর্ব বক্তিতায় একথা বলেন। ঝালকাঠি ফায়ার সার্ভিস মোড়ের বিজয় মঞ্চ থেকে র্যালিটি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে শিল্পমন্ত্রী ঝালকাঠিস্থ বাস ভবনে এসে শেষ হয়। আলহাজ্ব আমির হোসেন আমু খোলা অটোরিক্সায় র্যালি অগ্রভাগে থেকে র্যালির নেতৃত্ব দেন।

এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সরদার মো: শাহ আলম সাধারণ সম্পাদক এ্যাড. খান সাইফুল্লাহ পনির ও পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী তালুকদার সহ দলীয় নেতাকর্মীরা র্যালিতে অংশগ্রহন করেছেন।