১৯ জানুয়ারী ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ঐক্যবদ্ধ থেকে অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে : নাসিম

ঐক্যবদ্ধ থেকে অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে :  নাসিম

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন- বিজয়ের মাস ৩০ ডিসেম্বরের নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির আরো একটি বিজয় অর্জন হবে।

এ নির্বাচনে মুক্তিযোদ্ধা জনতাকে ঐক্যবদ্ধ থেকে অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহবান জানিয়ে তিনি আরো বলেছেন-যারা পঁচাত্তর পরবর্তী ২১ বছর ক্ষমতায় থেকে মুক্তিযুদ্ধের চেতনাকে ভূ-লুন্ঠিত করেছিল, এখন সময় এসেছে তাদের সমুচিত জবাব দেবার। ৩০ ডিসেম্বর ভোটের মাধ্যমে তাদের সমুচিত জবাব দেয়ার জন্য জনগণের প্রতি তিনি আহবান জানান। রবিবার রাতে কাজিপুর উপজেলা পরিষদ মিলনায়তনে বিজয় দিবসের আলোচনা সভায় যোগ দিয়ে মোহাম্মদ নাসিম উপস্থিত মুক্তিযোদ্ধা জনতার উদ্দেশ্যে এসব কথা বলেন।

তিনি ঢাকা থেকে সড়ক পথে কাজিপুরে পৌছে উপজেলা পরিষদের ডাক বাংলো সংলগ্ন বেসরকারি অর্থায়নে নির্মিত স্বাধীনতা স্কয়ারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবসহ জাতীয় চার নেতার প্রতি শ্রদ্ধা নিবেদন করে পুস্পার্ঘ অর্পণ করেন। পরে তিনি সমাবেশে যোগ দেন। এ সময় তার সাথে ছিলেন সাবেক এমপি তানভীর শাকিল জয়,উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল সরকার,উপজেলা আওয়ামীলীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান প্রমুখ।

পরে তিনি বিজয় দিবসের অনুষ্ঠানমালা ঢাকা শিল্পকলা একাডেমির শিল্পীদের অংশগ্রহণে অনুষ্ঠিত”বিজয় মেলা” সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দেন এবং বেশ কিছু সময় শিল্পীদের পরিবেশিত গান উপভোগ করেন।