২৪ জানুয়ারী ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রেস্টুরেন্টে তরুণীর সঙ্গে সময় কাটানোর জেরে মন্ত্রীর পদত্যাগ

রেস্টুরেন্টে তরুণীর সঙ্গে সময় কাটানোর জেরে মন্ত্রীর পদত্যাগ

অনলাইন ডেস্ক ॥ হংকং সফরে গিয়ে অনলাইন ডেটিং ওয়েবসাইটের মাধ্যমে এক তরুণীর সঙ্গে সাক্ষাতের জেরে পদত্যাগ করেছেন অস্ট্রেলিয়ার এক মন্ত্রী। দেশটির উপ-প্রধানমন্ত্রী মাইকেল ম্যাক করম্যাকের সহকারী মন্ত্রী অ্যান্ড্রু ব্রোড গত মাসে হংকং সফরের সময় ওই তরুণীর সঙ্গে একটি রেস্টুরেন্টে সময় কাটান।

অস্ট্রেলিয়ার সাপ্তাহিক নিউ আইডিয়া ম্যাগাজিনকে দেয়া এক সাক্ষাৎকারে ওই তরুণীর এমন দাবির পর সোমবার পদত্যাগ করেন ব্রোড। উপ-প্রধানমন্ত্রী মাইকেল ম্যাক করম্যাক বলেছেন, নিউ আইডিয়া ম্যাগাজিনে ওই নারীর সাক্ষাৎকার প্রকাশের পর তিনি অ্যান্ড্রু ব্রোডের পাঠানো পদত্যাগপত্র গ্রহণ করেছেন।

ই-মেইলে দেয়া এক বিবৃতিতে ম্যাক করম্যাক বলেন, ‘অভিযোগের ধরনের কারণে, উপ-প্রধানমন্ত্রীর সহকারী মন্ত্রী হিসেবে ব্রোডের পদত্যাগ একেবারে যৌক্তিক।’ মন্ত্রিসভা থেকে পদত্যাগ করলেও তিনি দেশটির সরকারি দলের সংসদ সদস্য হিসেবে কাজ করবেন।

তবে এ ব্যাপারে তাৎক্ষণিকভাবে মন্তব্য করতে রাজি হয়নি ব্রোডের এক মুখপাত্র। নিউ আইডিয়া ম্যাগাজিনকে ব্রোড বলেছেন, অস্ট্রেলীয় ফেডারেল পুলিশকে এ ব্যাপারে জানানো হয়েছে এবং আমি এ বিষয়ে আর কোনো মন্তব্য করবো না।

নিউ আইডিয়া ম্যাগাজিন হংকংয়ের ‘অ্যামি’ নামের এক তরুণীর সাক্ষাৎকার প্রকাশ করেছে। ওই তরুণীর অভিযোগ, একটি ডেটিং ওয়েবসাইটে ব্রোডের প্রোফাইল রয়েছে। ওয়েবসাইটে ধনবান ও বয়স্ক পুরুষরা কিশোরী ও তরুণীদের সঙ্গে অনলাইনে আলাপ-আলোচনার পর সাক্ষাৎ করেন। তবে ওই তরুণী এই ডেটিং ওয়েবসাইটের নাম প্রকাশ করেননি।

অস্ট্রেলিয়ার এই সাপ্তাহিক ম্যাগাজিন বলছে, বয়সে ২০ বছরের ছোট অ্যামি নামের ওই তরুণীর সঙ্গে সময় কাটিয়েছেন ব্রোড। অ্যামি বলেছেন, তিনি হং কং রেস্টুরেন্টে রাতের খাবারের জন্য ব্রোডের সঙ্গে দেখা করতে রাজি হয়েছিলেন। কিন্তু রেস্টুরেন্টে পৌঁছানোর পর ব্রোডের আচরণ পছন্দ না হওয়ায় তিনি ডিনার না করেই রেস্টুরেন্ট থেকে বেরিয়ে যান।

সূত্র : রয়টার্স।

এই মাত্রা পাওয়া