২৪ জানুয়ারী ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ড. কামাল হোসেন কখনও দেশের জন্য কাজ করেননি ॥ আইনমন্ত্রী

ড. কামাল হোসেন কখনও দেশের জন্য কাজ করেননি ॥ আইনমন্ত্রী

অনলাইন রিপোর্টার ॥ আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, ড. কামাল হোসেনের আসল রূপ বেরিয়ে এসেছে, তিনি কখনও দেশের জন্য কোনো কাজ করেননি। সেই সঙ্গে আসন্ন সংসদ নির্বাচনে স্বাধীনতা বিরোধীদের প্রত্যাখ্যান করার আহ্বান জানিয়েছেন তিনি।

আজ মঙ্গলবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনিস্টিটিউশন মিলনায়তনে আইনজীবী সম্মেলনে এসব কথা বলেন তিন। মুক্তিযুদ্ধের স্বপক্ষের আইনজীবীদের নিয়ে ‘একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি’ এই জাতীয় সম্মেলনের আয়োজন করে।

আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে যুদ্ধাপরাধীদের নির্মূলে করার ঘোষণা দিয়ে আইনমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত নির্বাচনকে ভয় পায়। সব কিছুতে ব্যর্থ হয়ে তারা বাংলার মানুষ নয়, ক্ষমতা চায়। তারা আইএসআইয়ের এজেন্ট।

স্বাগত বক্তব্যে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি শাহরিয়ার কবির আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সাম্প্রদায়িক হামলা প্রতিহত করার ঘোষণা দেন।

এ জন্য প্রতিরোধ কমিটি গঠন, জনসচেতনতা তৈরিসহ নানা পদক্ষেপের উল্লেখ করে এ ব্যাপারে মুক্তিযুদ্ধের স্বপক্ষের আইনজীবীদের জেলায় জেলায় আইনি সহায়তা কমিটি গঠনের আহ্বান জানান তিনি।

শাহরিয়ার কবির বলেন, আসন্ন নির্বাচনে ৫৮টি নির্বাচনী এলাকা ঝুঁকিপূর্ণ। সংখ্যালঘুদের সুরক্ষা আইন করার জন্য কাজ করছেন তারা।

এই মাত্রা পাওয়া