২১ জানুয়ারী ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

শান্তি রক্ষার শপথ নিলেন বাদশা

শান্তি রক্ষার শপথ নিলেন বাদশা

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ অতীতের মতো আগামীতেও দেশের শান্তিশৃঙ্খলা রক্ষায় কাজ করে যাওয়ার শপথ নিয়েছেন রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা। আজ মঙ্গলবার দুপুরে রাজশাহী নগরীর একটি কমিউনিটি সেন্টারে ডেমোক্রেসি ইন্টারন্যাশন্যাল আয়োজিত ‘শান্তিতে বিজয়’ অনুষ্ঠানে তিনি এই শপথ নেন। তার সঙ্গে রাজশাহীর বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী, সুধি সমাজের প্রতিনিধি এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরাও এ শপথ নেন।

শপথ বাক্য পাঠ করান ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের রাজশাহী বিভাগের ব্যবস্থাপক আফসানা বেবি। অনুষ্ঠানে আসন্ন সংসদ নির্বাচনে ১৪ দল মনোনীত ও মহাজোট সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থী ফজলে হোসেন বাদশা বলেন, রাজশাহীর শান্তি রক্ষায় তিনি সারাজীবন কাজ করে গেছেন। বিএনপি নেতাদের মদদে সৃষ্টি হওয়া বাংলা ভাইয়ের কার্যক্রমের বিরুদ্ধে তিনিই প্রথম মুখ খুলেছেন। কিন্তু আসন্ন নির্বাচনে সেই বাংলা ভাইয়ের মদদদাতা তার প্রতিদ্বন্দ্বী হয়েছেন।

এতে তিনি ব্যাথিত উল্লেখ করে বাদশা বলেন, শান্তি রক্ষায় যারা কাজ করবেন তাদেরকেই ভোট দিয়ে নির্বাচিত করতে হবে। জঙ্গী মদদদাতাদের ভোট দিয়ে নির্বাচিত করলে তারা আবার দেশের উন্নয়নের টাকায় জঙ্গীবাদ সৃষ্টি করবে। দেশ ক্ষতিগ্রস্ত হবে, দেশের মানুষ ক্ষতিগ্রস্ত হবে। তাই তিনি সবাইকে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান। এরপর ফজলে হোসেন বাদশা এ অনুষ্ঠানের বিতর্ক প্রতিযোগীতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

নির্বাচিত সংবাদ