২৩ জানুয়ারী ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সীমাখালীতে নির্বাচনী অফিসে ককটেল বোমা হামলায় আহত ৩

সীমাখালীতে  নির্বাচনী অফিসে ককটেল বোমা হামলায় আহত ৩

নিজস্ব সংবাদদাতা, মাগুরা ॥ মাগুরার সীমাখালীতে মাগুরা ২ আসনের আওয়ামীলীগ মনোনিত প্রার্থী যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড: বিরেন শিকদারের নির্বাচনী অফিসে নির্বাচনী ককটেল বোমা হামলার ঘটনা ঘটেছে। ফলে ৩জন আহত হয়েছে। এই সময় অফিসে ভাংচুরের ঘটনা ঘটে।

শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তরীকুল ইসলাম জানান, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মাগুরার শালিখা উপজেলার সীমাখালীতে মাগুরা ২ আসনের আওয়ামীলীগ মনোনিত প্রার্থী যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড: বিরেন শিকদারের নির্বাচনী অফিসে নির্বাচনী ককটেল হামলার ঘটনা ঘটেছে। ফলে ৩জন আহত হয়েছে। নির্বাচনী অফিসে নেতাকর্মীরা বসে ছিলেন এই সময় একদল দুর্বত্ত ৩টি ককটেলের বিষ্ফোরন ঘটায়। ফলে তিন কর্মী আহত হয়।

তাদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।এই সময় অফিসের চেয়ার ভাংচুর করা হয়। তিনি আরো বলেন , আওয়ামীলীগ নেতাকর্মীরা অভিযোগ করেছেন, বিএনপি কর্মীরা এই হামলার ঘটনা ঘটিয়েছে। পুলিশ ঘটনাস্থলে রযেছে ।

এদিকে জেলার মাগুরা ২ আসনের মহম্ম্দপুরের বিনোদপুরে বিএনপি প্রার্থী অ্যাড: নিতাই রায় চৌধুরীর নির্বাচনী অফিসে হামলার ঘটনা ঘটেছে। সন্ধ্যায় নেতাকর্মীরা নির্বাচনী অফিসে বসে ছিলেন এই সময় কিছু যুবক তাদের ধাওয়া দেয়।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, সন্ধ্যায় নেতাকর্মীরা বিনোদপুরে বিএনপি প্রার্থীর নির্বাচনী অফিসে বসে ছিলেন এইসময় কিছুযুবক তাদের ধাওয়া দেয়। ফলে নেতাকর্মীরা পালিয়ে যান। কেউ আহত হননি। পুলিশ ঘটনাস্থলে রয়েছে। বিনোদপুর বাজার ও নির্বাচনী অফিস বর্তমানে ফাঁকা রয়েছে।