২৩ জানুয়ারী ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কাজের লোকের মতো আপনাদের সেবা করতে চাই ॥ মতিয়া চৌধুরী

কাজের লোকের মতো আপনাদের সেবা করতে চাই ॥ মতিয়া চৌধুরী

নিজস্ব সংবাদদাতা, শেরপুর ॥ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর-২ (নালিতাবাড়ী-নকলা) আসনে মহাজোট সমর্থিত দলের হেভিওয়েট প্রার্থী কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এলাকার জনতার উদ্দেশ্যে বলেছেন, আপনাদের ভোটে নির্বাচিত হয়ে কাজের লোকের মতো ‘কামলি’ হয়ে সেবা করতে চাই। আজ বুধবার সকালে তিনি তার নির্বাচনী এলাকা নকলা উপজেলার উরফা ইউনিয়নের কোদালধোয়া বাজারে আয়োজিত এক পথসভায় ওই কথা বলেন। তিনি বলেন, অতীতেও আপনাদের মূল্যবান ভোটে নির্বাচিত হয়ে সেবা করেছি। আগামী ৩০ ডিসেম্বর নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার সরকার গঠন করে আবারও একইভাবে আপনাদের উন্নয়নের সেবা করতে পারি।

মতিয়া চৌধুরী বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য তনয়া শেখ হাসিনার নেতৃত্বে দেশ খুব ভালোভাবে পরিচালিত হয়েছে এবং হচ্ছে। আর তাইতো শান্তিতে আছেন দেশের জনগণ। আওয়ামী লীগের শাসনামল চলছে বলেই সাধারণ জনগণ মায়ের কোলের সন্তানের মত নিরাপদে জীবন-যাপন করছেন। মায়ের কোলে সন্তান যতোটা নিরাপদ থাকে, ঠিক তেমনি আওয়ামী লীগ সরকার দেশ পরিচালনার দায়িত্বে থাকলে দেশের জনগণ ততোটাই নিরাপদে থাকেন। তিনি শিক্ষা, স্বাস্থ্য, খাদ্য, নিরাপত্তা ও যোগাযোগ ক্ষেত্রে ব্যাপক উন্নয়নসহ আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকা- তুলে ধরে পুনরায় নৌকা প্রতীকে ভোট চান।

এদিন মতিয়া চৌধুরী নকলা উপজেলার উরফা ইউনিয়নের বিরনেরঘাট, পিছলাকুড়ি বাজার, তারাকান্দা বাজার, লয়খা উচ্চ বিদ্যালয় মাঠ, বারমাইসা বাজারসহ অন্ততঃ ১০ নির্বাচনী পথসভায় বক্তব্য রাখেন। ওইসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নকলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম জিন্নাহ, নকলা উপজেলা চেয়ারম্যান এডভোকেট মাহবুবুল আলম সোহাগ, নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন প্রমুখ।

এই মাত্রা পাওয়া