১৮ সেপ্টেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নওগাঁয় নৌকায় ভোট চেয়ে এবার গণসংযোগে মুক্তিযোদ্ধারা

নওগাঁয় নৌকায় ভোট চেয়ে এবার গণসংযোগে মুক্তিযোদ্ধারা

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে, ততই উৎসবমুখর পরিবেশে চলছে নির্বাচনী প্রচারণা। আজ বুধবার এই নির্বাচনকে ঘিরে নওগাঁয় নৌকা প্রতীকের প্রার্থীদের পক্ষে প্রচারণা ও গণসংযোগ করতে মাঠে নেমেছেন বীর মুক্তিযোদ্ধারা। বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সাবেক বদলগাছী উপজেলা শাখার আয়োজনে এবং সাবেক পুলিশ সুপার প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আবু বক্কর সিদ্দিকের পত্নী সখিনা সিদ্দিকের সৌজনে এ প্রচারণা শুরু করা হয়।

আজ বুধবার দুপুর ১২টায় নওগাঁ শহরের চকপ্রান মহল্লায় আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক প্রয়াত আব্দুল জলিলের কবর জিয়ারত করে তাঁর আত্মার শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। এরপর জলিলপুত্র ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জনের পক্ষে শহরের বিভিন্ন স্থানে নৌকা মার্কায় ভোট চেয়ে গণসংযোগ করেন এই বীর মুক্তিযোদ্ধারা। এসময় উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা আবু বক্কর সিদ্দিকের পত্নী সখিনা সিদ্দিক, বদলগাছী উপজেলা মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার জবির উদ্দিন, সাবেক সেনা সার্জেন্ট মুক্তিযোদ্ধা আব্দুল হাই, আব্দুর রহিম দেওয়ান, সামসুল আলম, আফাজ উদ্দিন, বেলালুর রহমান, মোতালেবুর রহমান, কাজী ইসারত আলী, নজরুল ইসলাম, তোফাজ্জল হোসেন, সাইদুল ইসলাম, মজিবুর রহমান প্রমুখ।

এই আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী জেলা বিএনপির সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম ধলু ধানের শীষ এবং ইসলামী আন্দোলন বাংলাদেশ হাত পাখা প্রতীকে আশরাফুল ইসলাম প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এবারের নির্বাচনী প্রচারনা চলছে বিভিন্ন গানের সুরে সুরে। বিকেল হলেই চার্জার, রিক্সায় মাইক বেঁধে চালানো হচ্ছে বিভিন্ন দলের প্রচারণা।

এই মাত্রা পাওয়া