২১ মার্চ ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বিএনপি-জামায়াত নির্বাচনকে বানচাল করতে চায় : হুইপ আতিক

বিএনপি-জামায়াত নির্বাচনকে বানচাল করতে চায় : হুইপ আতিক

নিজস্ব সংবাদদাতা, শেরপুর ॥ শেরপুর-১ (সদর) আসনে নৌকার বিজয় নিশ্চিত জেনে বিএনপি-জামায়াত চক্র শান্তিপূর্ণ নির্বাচনকে বানচাল করতে বিভিন্ন এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড শুরু করেছে বলে অভিযোগ তুলেছেন আওয়ামী লীগ প্রার্থী, ৪ বারের সংসদ সদস্য হুইপ আতিউর রহমান আতিক। তিনি বুধবার বিকেলে শহরের চকবাজারস্থ দলীয় কার্যালয়ে আয়োজিত এক সম্মেলনে ওই অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে হুইপ আতিক বলেন, ১৯৯৬, ২০০১, ২০০৮, ২০১৪ সালের জাতীয় নির্বাচনের মতো এ আসনে এবারও নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। কিন্তু তার জনপ্রিয়তায় এবং নৌকার বিজয় নিশ্চিত জেনে ঐক্যফ্রন্ট সমর্থিত প্রার্থী ডাঃ সানসিলা জেবরিন প্রিয়াংকার ইন্ধনে স্থানীয় বিএনপি-জামায়াত চক্র শান্তিপূর্ণ নির্বাচনকে বানচাল করার লক্ষ্যে বিভিন্ন ইউনিয়নে সন্ত্রাসী কর্মকা- শুরু করেছে। ওই চক্রের হাতে ইতোমধ্যে কামারিয়া ইউনিয়নের শোলারচর গ্রামে আওয়ামী লীগ কর্মী আলমগীর ও তার মা গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

তারা লছমনপুর ইউনিয়নের দড়িপাড়া নতুনবাজারে ও ধলা ইউনিয়নের বাগবাড়ী বাজারে নৌকার দু’টি প্রচার কেন্দ্রে ভাঙচুর ও অগ্নিসংযোগ করা হয়েছে। এজন্য তিনি প্রশাসনের নিরপেক্ষতার পাশাপাশি গণমাধ্যম কর্মীদের সহযোগিতা কামনা করে বলেন, এলাকার ভোটাররা হুমকি, সন্ত্রাস ও কালো টাকার প্রভাবমুক্ত হয়ে স্বতস্ফূর্তভাবে ভোট দিতে পারলে এবারও তিনি বিপুল ভোটাধিক্যে নির্বাচিত হব-ইনশাআল্লাহ।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল পিপি, কেন্দ্রীয় কৃষক লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য কৃষিবিদ বদিউজ্জামান বাদশা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মিনহাজ উদ্দিন মিনাল, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম প্রমুখ।

এদিকে বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত শহরের মোবারকপুরসহ চরশেরপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় দলীয় নেতা-কর্মীদের নিয়ে গণসংযোগ ও নির্বাচনী পথসভা করেছেন হুইপ আতিক। এছাড়া সন্ধ্যায় শহরে তাকে নিয়ে নৌকার সমর্থনে নির্বাচনী মিছিল করেছে জেলা ওলামা লীগ।