২৪ জানুয়ারী ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কালিয়াকৈরে বড় ভাইকে কুপিয়ে খুন, আহত ৩

কালিয়াকৈরে বড় ভাইকে কুপিয়ে খুন, আহত ৩

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরের কালিয়াকৈরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বুধবার বড় ভাইকে কুপিয়ে খুন করেছে ছোট ভাই। এ ঘটনায় নিহতের স্ত্রী, ভাই ও ভাতিজা আহত হয়েছে। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত নিহতের ছোট ভাইসহ দুইজনকে আটক করেছে। নিহতের নাম মোঃ মোস্তফা (৫৫), সে কালিয়াকৈর উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নের জাথালিয়া গ্রামের কাজিম উদ্দিনের ছেলে। আটককৃতরা হলো- নিহতের ছোট ভাই মোতালেব (৪৫) ও তার বন্ধু টাঙ্গাইলের মির্জাপুর থানার বনখরিয়া গ্রামের ইদ্রিস আলীর ছেলে রফিক (৪০)।

কালিয়াকৈর থানার ফুলবাড়িয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মিনহাজ জানান, কালিয়াকৈর উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নের জাথালিয়া গ্রামের কাজিম উদ্দিনের বাড়িতে থাকা একটি টিউবওয়েলের পানি তার চার ছেলে ও এক ভাই ব্যবহার করেন। টিউবওয়েলটিতে সমস্যা দেখা দিলে তা মেরামত করা নিয়ে বুধবার বেলা ১১টার দিকে তাদের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এক পর্যায়ে ছোটভাই মোতালেব ও তার বন্ধু প্রতিবেশী রফিকুল ইসলাম ঘর থেকে চাপাতি ও চাকু এনে মোস্তফাকে উপর্যুপরি আঘাত ও মারধর করে।

এতে গুরুতর আহত হয়ে মোস্তফা মাটিতে লুটিয়ে পড়ে। এসময় মোস্তফার স্ত্রী, মেঝো ভাই ও ভাতিজা আহত হয়। এলাকাবাসী আহত মোস্তফা (৫৫) ও তার স্ত্রী জরিনা বেগম (৪০), মেঝো ভাই মোঃ আব্বাস (৫০) ও ভাতিজা শুক্কুর আলীকে (২৪) উদ্ধার করে গাজীপুরের কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে মোস্তফাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। পরে সেখান থেকে গুরুতর আহত মোস্তফার স্ত্রী জরিনা বেগম (৪০) ও ভাই মোঃ আব্বাসকে (৫০) টাঙ্গাইলে মির্জাপুরের কুমুদিনী হাসপাতালে প্রেরণ করা হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে এ ঘটনায় জড়িত থাকায় নিহতের ছোট ভাই মোতালেব ও তার বন্ধু রফিককে বিকেলে আটক করে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

এই মাত্রা পাওয়া