১৯ সেপ্টেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রংপুরে নগর বিএনপির সহ-সভাপতি বাবলাসহ চারজন আটক

রংপুরে নগর বিএনপির সহ-সভাপতি বাবলাসহ চারজন আটক

নিজস্ব সংবাদদাতা, রংপুর ॥ রংপুরে সীমা আক্তার (১৪) নামে এক গৃহপরিচারিকাকে হত্যা ও মরদেহ গুমের অভিযোগে নগর বিএনপির সহ-সভাপতি কাওছার জামান বাবলাসহ চারজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে মাহিগঞ্জ ও মুন্সিপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

নিহত সীমা নগরীর নব্দীগঞ্জ এলাকার বাসিন্দা বলে জানা গেছে। সীমা বিএনপি নেতা বাবলার বোনের বাড়িতে গৃহপরিচারিকা ছিল। রংপুর নগর পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ সূত্র জানায়, বিএনপি নেতা কাওছার জামান বাবলার বোন লাবনী আক্তার তার স্বামীসহ নগরীর মুন্সিপাড়ায় বসবাস করেন। সীমা ওই বাড়িতে গৃহপরিচারিকা হিসেবে ছিল। গত শুক্রবার সন্ধ্যায় ওই বাড়িতে সীমা আক্তারকে হত্যা করা হয়। তিন দিন মরদেহ গুম করে রেখে মোটা অঙ্কের টাকার বিনিময়ে সীমার পরিবারের লোকজনকে ম্যানেজ করেন তারা।

পরে সোমবার নগরীর মাহিগঞ্জ আলুটারি এলাকায় সীমার মরদেহ দাফন করা হয়। এসব ঘটনায় বাবলার মধ্যস্থতা করার অভিযোগ ওঠে। পরে সীমার মা বাদী হয়ে থানায় অভিযোগ দিলে পুলিশ মঙ্গলবার রাতে বাবলা, তার বোন লাবনী ও বোনের স্বামীসহ আম্বিয়া খাতুন নামে অপর এক গৃহপরিচারিকাকে আটক করে।