১৯ সেপ্টেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বাঁশখালীতে বিএনপি প্রার্থীর গণসংযোগে গুলিবর্ষন, আহত ১২

বাঁশখালীতে বিএনপি প্রার্থীর গণসংযোগে গুলিবর্ষন, আহত ১২

নিজস্ব সংবাদদাতা, বাঁশখালী ॥ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১৬ বাঁশখালী আসন হতে বিএনপি মনোনীত প্রার্থী জাফরুল ইসলাম চৌধুরীর গণসংযোগে গুলিবর্ষনের ঘটনা ঘটেছে। সরল ইউনিয়নের নতুন বাজার এলাকায় এ ঘটনায় জাফরুল ইসলাম চৌধুরীসহ গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে অন্তত ১২ জন। বুধবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যায় ৬ টার দিকে সংঘটিত হামলার ঘটনায় এখনো পর্যন্ত কে বা কারা ঘটনা ঘটিয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি।

তবে বিএনপির পক্ষ থেকে এ ঘটনায় আওয়ামীলীগ প্রার্থী মোস্তাফিজুর রহমান চৌধুরীর সমর্থকদের দায়ী করা হচ্ছে। এই রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে নিশ্চিত করেছেন ওসি মোঃ কামাল হোসেন। হামলার ঘটনায় বিএনপি প্রার্থী জাফরুল ইসলাম চৌধুরীর পায়ে গুলিবিদ্ধ হন। তাছাড়া পৌর ছাত্রদলের সভাপতি মোশারফ হোসেনসহ আহত হয়েছেন ১০ জন। অন্যান্য আহতদের তাৎক্ষনিক ভাবে নাম জানা যায়নি। তবে আহতদেরকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে সংশ্লিষ্ট সূত্রে জানা যায়।

এদিকে বহিরাগত জামায়াত শিবিরের সহস্রাধিক ক্যাডার তাদের মনোনীত স্বতন্ত্র প্রার্থী জহিরুল ইসলামের পক্ষে কাজ করতে এলাকায় প্রবেশ করায় কখন কি ঘটতে যাচ্ছে তা জনসাধারণের ধারণার চলে যাচ্ছে। তবে ঘটনা যাই হোক না কে বিএনপির পক্ষ থেকে আওয়ামীলীগের প্রার্থীকে দায়ী করা হচ্ছে।