২১ মার্চ ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

হবিগঞ্জে ড. রেজা কিবরিয়ার গাড়ি বহরে হামলা

হবিগঞ্জে ড. রেজা কিবরিয়ার গাড়ি  বহরে হামলা

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ ॥ হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের আলোচিত জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী ড. রেজা কিবরিয়ার গাড়ি বহরে হামলার অভিযোগ উঠেছে।

জানা যায়, আজ বুধবার সন্ধ্যায় নির্বাচনী প্রচারনা শেষে নিজ বাড়ী জালালসাপ গ্রামে উদ্দেশ্যে নেতাকর্মী সহ রওয়ানা দেন ড.রেজা। প্রত্যক্ষ দর্শীগণ জানান, এক পর্যায়ে নবীগঞ্জ উপজেলাধীন ইনাতগঞ্জ ইউনিয়নের বান্দের বাজার এলাকা পৌছুলে সিলেট মহানগর ছাত্রদলের সাবেক এক সাংগঠনিক সম্পাদক তার মটর সাইকেল নিয়ে বেপরোয়া গতিতে স্থানটি অতিক্রমের চেষ্টা করলে ব্যাপক যানজটের সৃষ্টি হয়।

এসময় বিক্ষুব্ধ লোকজন ড. রেজা কিবরিয়ার গাড়িবহরে হামলা চালায় এবং এই বিএনপি নেতাকে লাঞ্চিত করে। এদিকে এই হামলা ও লাঞ্চিতের ঘটনা নিয়ে পরস্পর বিরোধী বক্তব্য প্রদান করছে আওয়ামীলীগ ও এক্যফ্রন্ট সমর্থক নেতাকর্মীরা। এক্যফ্রন্টের নেতা-কর্মীরা বলছেন, আওয়ামীলীগ প্রার্থীর ইঙ্গিতেই নাকি এমন হামলার ঘটনা ঘটেছে। তবে আওয়ামীলীগের নেতাকর্মীরা বলছেন, এই ধরনের ঘটনা ঘটেছে বলে তারা শুনেছেন।

কিন্তু আদৌ আওয়ামীলীগ প্রার্থী বা কোন নেতাকর্মী জড়িত নয়। তারা শুনেছেন, সংশ্লিস্ট স্থানে যানজট সৃষ্টি করায় সাধারন মানুষ ক্ষুব্ধ প্রতিক্রিয়ার অংশ হিসেবেই এমন অনাকাঙ্খিত ঘটনা ঘটিয়ে থাকতে পারে। পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা জনকন্ঠকে বলছেন, যানজট সৃষ্টি করে জনদুর্ভোগ করার কারনেই ক্ষব্ধ জনতা এমন ঘটনা ঘটিয়েছে বলে তার নিকট প্রাথমিক তথ্য এসেছে। এটি কোন নির্বাচন সংক্রান্ত বিরোধের জের ধরে ঘটেনি বরং তা অতিরঞ্জিত করা হচ্ছে। তবে সত্যতা যাচাইয়ের চেষ্টা চলছে।

এদিকে এ নিয়ে উভয় প্রার্থী ও সংশ্লিস্ট ছাত্রদল নেতার বক্তব্য নেয়ার চেষ্টা করেও তা সম্ভব হয়নি।। এ নিয়ে উভয় পক্ষাবলম্বনকারী কর্মী-সমর্থকদের মাঝে বিরাজ করছে উত্তেজনা।