২১ মার্চ ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

‘এবিসিডি ৩’ তে ক্যাটরিনা নন, শ্রদ্ধা কাপুর

‘এবিসিডি ৩’ তে ক্যাটরিনা  নন, শ্রদ্ধা কাপুর

অনলাইন ডেস্ক ॥ নাচ নিয়ে সিনেমা এবিসিডি ৩-এ থাকছেন না ক্যাটরিনা কাইফ। সালমান খান অভিনীত ভারত ছবির শুটিংয়ের জন্য কাজ করতে পারছেন না এই ছবিতে। সেখানে দেখা যেতে পারে ফের শ্রদ্ধা কাপুরকেই। এর মধ্য দিয়ে আবার একসঙ্গে দেখা যেতে পারে এবিসিডি ২–এর জুটিকে। কারণ বরুণ ধাওয়ান কাজ করছেন, এটি নিশ্চিত।

কোরিওগ্রাফার ও পরিচালক রেমো ডি সুজা পরিচালিত ‘এবিসিডি: এনিবডি ক্যান ড্যান্স’ খুবই জনপ্রিয় একটি ফ্র্যাঞ্চাইজি। ইতিমধ্যে ছবিটির দুই কিস্তি নির্মিত হয়েছে। দুটোই দর্শকেরা বেশ পছন্দ করেছেন। ছবির একটি অন্যতম চরিত্রে থাকেন আরেক জনপ্রিয় কোরিওগ্রাফার ও পরিচালক প্রভু দেবা। প্রথমে শোনা গিয়েছিল, একটি নতুন জুটি নিয়ে তৈরি করা হবে এই সিনেমা। সেখানে ভাবা হয়েছিল ক্যাটরিনা কাইফ ও টাইগার শ্রফকে। এবার খবর এল টাইগার ও ক্যাট কেউই থাকছেন না। ছবিতে দেখা যেতে পারে সেই পুরোনো জুটি বরুণ ধাওয়ান ও শ্রদ্ধা কাপুরকেই। কারণ পরিচালক রেমো আগেই ঘোষণা দিয়েছিলেন, টাইগার থাকছেন না ছবিতে। এবার জানা গেল, এই ছবিতে ক্যাটরিনাও থাকছেন না। সালমান খান অভিনীত ভারত ছবির কাজ চলছে জোর কদমে। সেখানে কাজ করছেন ক্যাটরিনা কাইফ। এই সিনেমার বাইরে কাজ করার একদমই ফুরসত নেই তাঁর। এমনিতেই থাগস অব হিন্দোস্থান ও জিরো ছবি দুটি দিয়ে বেশ খারাপ অবস্থায় আছেন ক্যাট। ছবি দুটি বক্স অফিসে ভালো করেনি। তাই ভারত ছবিতে একনিষ্ঠভাবেই কাজ করছেন তিনি।

এদিকে পরিচালক রেমো ডি সুজার ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, ক্যাটরিনার অপারগতার জন্য সেখানে ভাবা হচ্ছে শ্রদ্ধা কাপুরকেই। তবে এটি এখনো নিশ্চিত নয়। এই তালিকায় আছেন জ্যাকুলিন ফার্নান্দেজ ও কৃতি শ্যাননও। তবে শ্রদ্ধা যে তালিকায় এক নম্বরে, এটি নিশ্চিত করেছে ছবির ঘনিষ্ঠ সূত্রটি।

২২ জানুয়ারি অমৃতসরে ছবির প্রথম দিকের শুটিং শুরু হবে। এরপর লন্ডনে হবে ফেব্রুয়ারি মাসের শুটিং। আর জুলাই মাসের দিকে শুটিং থাকছে মুম্বাইতে। ছবির পরিচালক জানিয়েছেন, নভেম্বরের দিকে ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা আছে। ডিএনএ