১৯ এপ্রিল ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নবাবগঞ্জবাসীর সঙ্গে সালমান এফ রহমানের শুভেচ্ছা

সংবাদদাতা, দোহার-নবাবগঞ্জ, ঢাকা, ৫ জানুয়ারি ॥ ঢাকার দোহার ও নবাবগঞ্জবাসীর সঙ্গে নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময় করলেন ঢাকা-১ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ও দেশ বরেণ্য শিল্পপতি সালমান এফ রহমান। শনিবার দুপুরে সালমান এফ রহমান তার নিজ এলাকা উপজেলার ফুলতলা থেকে প্রচার শুরু করে উপজেলার বিভিন্ন এলাকায় ভোটারদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় দোহারের বিভিন্ন শ্রেণীর হাজার হাজার মানুষ তাকে রাস্তার পাশে দাঁড়িয়ে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন। এর আগে শুক্রবার বিকেলে নবাবগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকার ভোটারদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন সালমান এফ রহমান।

এ সময় তিনি বলেন, দোহার ও নবাবগঞ্জ থেকে আপনারা আমাকে বিপুল ভোটে নির্বাচিত করেছেন। আমি নির্বাচনের আগে আপনাদের কথা দিয়েছিলাম দোহার-নবাবগঞ্জের বিভিন্ন উন্নয়নমূলক কাজ আমি করব। আমি সে কথা রাখব এবং এখন থেকেই সেই কাজ বাস্তবায়ন করতে চাই।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও নৌকায় ভোট দিয়ে দেশের চলমান উন্নয়নকে অব্যাহত রাখতে আপনারা যে সম্মান দেখিয়েছেন আশা রাখি আমাদের প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা উন্নয়নের মাধ্যমে আপনাদের সেই সম্মান দেখাবেন।

এ সময় উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক আলী আহসান খোকন, সমাজসেবক ইঞ্জিনিয়ার মেহবুব কবির প্রমুখ।

নির্বাচিত সংবাদ
এই মাত্রা পাওয়া