১৬ অক্টোবর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নতুন রূপে আসছেন জয়া আহসান

নতুন রূপে আসছেন জয়া আহসান

অনলাইন ডেস্ক ॥ চার খুনের মামলা নিয়ে দীর্ঘদিন ধরে জেলের মধ্যে আটকে আছে একটা মেয়ে। জাঁদরেল পুলিশ অফিসাররাও নাস্তানাবুদ হচ্ছে তার কাছে! এমন একটি চরিত্র নিয়ে কলকাতার সিনেমায় নতুন রূপে আসছেন জয়া আহসান।

জয়া অভিনীত সাইকোলজিক্যাল থ্রিলার ধাঁচের নতুন এ ছবিটির নাম ‘বৃষ্টি তোমাকে দিলাম’। ইতোমধ্যে অর্ণব পাল পরিচালিত এ ছবিটির টিজার ও ট্রেলার অবমুক্ত হয়েছে।

এতে কয়েক ঝলক দেখা গেল জয়ার অভিনীত চরিত্রটির। একটি বাচ্চা ও জয়াকে ঘিরে ছবিটির গল্প। যেখানে পুলিশ কর্মকর্তার ভূমিকায় অভিনয় করেছেন বলিউড অভিনেতা সুব্রত সাহা।

ছবির অন্যতম চরিত্র বৃষ্টি, এই চরিত্রে অভিনয় করেছেন জয়া। এ প্রসঙ্গে জয়া বললেন, ‘‘স্প্লিট পারসোনালিটি ডিসঅর্ডার’-এর রোগী। ডাক্তারের পরামর্শে বাইরে বেড়াতে গিয়ে এক দুর্ঘটনায় জড়িয়ে যায় সে, যা নিয়ে পুলিশ-আদালত পর্যন্ত যেতে হয়। জেলেও তাকে অনেক দিন ধরে জেরা করা হয়। আর এ কারণে ছবির অনেক দৃশ্যে আমাকে একেবারে মেকআপ ছাড়া পাওয়া যাবে। আবার এতে গ্ল্যামারাস দৃশ্যেও থাকছি।’’

সিনেমাটির শুটিং হয়েছে কলকাতা আর ভারত-ভুটান সীমান্তের ঝালংয়ে। নারীকেন্দ্রিক এই ছবিতে জয়া আহসানের পাশাপাশি আরও অভিনয় করছেন চিরঞ্জিত চক্রবর্তী, সুব্রত দত্ত, রজতাভ দত্ত, বাদশা মৈত্র, রাজেশ শর্মা, সঞ্জীব সরকার, নিমাই ঘোষ, সোনালি চট্টোপাধ্যায়, তনুশ্রী চট্টোপাধ্যায় প্রমুখ। ছবিটির জন্য গানের সুর ও সংগীত পরিচালনা করেছেন দেবজ্যোতি মিশ্র ও রকেট মণ্ডল।