২১ মার্চ ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বিপিএলে কুমিল্লার জয়

বিপিএলে কুমিল্লার  জয়

অনলাইন রিপোর্টার ॥ বিপিএলে দিতীয় দিনের প্রধম খেলায় জয় পেয়েছে কুমিল্লা ।এক প্রান্ত আগলে রেখে দলকে টানছিলেন তামিম ইকবাল। কিন্তু রান আউট হয়ে গেলেন শহিদ আফ্রিদির সঙ্গে ভুল বোঝাবুঝিতে। ম্যাচটিও কি হাত থেকে ফসকে হয়ে গেল? কিন্তু এ দিন সেই বিরল দিন, ঝড়ো কিন্তু দায়িত্বশীল ব্যাটিংয়ে যেদিন আফ্রিদি দলকে নিয়ে গেলেন জয়ের ঠিকানায়। দারুণ জয়ে বিপিএল শুরু করল কাগজে-কলমে টুর্নামেন্টের অন্যতম সেরা দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

বল হাতে একটি উইকেট নিয়েছিলেন আফ্রিদি। পরে সাতে নেমে খেলেছেন ২৫ বলে ৩৯ রানের অপরাজিত ইনিংস। রবিবার প্রধম ম্যাচে মিরপুরে সিলেট সিক্সার্সকে ৪ উইকেটে হারিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

এবারের আসরে দুই দলের প্রথম ম্যাচ তো বটেই, বিপিএলের সীমানা ছাড়িয়ে এই ম্যাচ ছিল স্টিভেন স্মিথ ও ডেভিড ওয়ার্নারের লড়াই। বল টেম্পারিং বিতর্কে অস্ট্রেলিয়ান ক্রিকেটে নিষিদ্ধ, পদচ্যুত অধিনায়ক ও সহ-অধিনায়ক বিপিএলে নেতৃত্ব দিচ্ছেন দুই দলকে। দুজনের প্রথম দেখায় হাসলেন অধিনায়ক স্মিথ।

সংক্ষিপ্ত স্কোর:

সিলেট সিক্সার্স: ২০ ওভারে ১২৭/৮ (লিটন ১, ওয়ার্নার ১৪, হৃদয় ৮, আফিফ ১৯, সাব্বির ৭, পুরান ৪১, অলক ১৯, তাসকিন ৪, লামিচানে ১*, আল আমিন ১*; আবু হায়দার ২-০-১০-০, মেহেদি ৪-০-২৪-২, মালিক ৪-১-২০-০, শহিদ ৩-০-২২-২, আফ্রিদি ৪-১-২৯-১, সাইফ ৩-০-১৩-২)।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স: ১৯.৫ ওভারে ১৩০/৬ (তামিম ৩৫, লুইস ৫, ইমরুল ০, স্মিথ ১৬, মালিক ১৩, এনামুল ৫, আফ্রিদি ৩৯*, সাইফ ৫*; তাসকিন ৪-০-৩১-০, ইরফান ৪-০-১৯-১, আল আমিন ৪-০-২৭-২, আফিফ ১-০-৭-০, অলক ২.৫-০-২৪-০, লামিচানে ৪-০-১৬-২)।

ফল: কুমিল্লা ভিক্টোরিয়ান্স ৪ উইকেটে জয়ী। ম্যান অব দা ম্যাচ: শহিদ আফ্রিদি