০৯ জানুয়ারী ২০১৯

৫ উইকেটে ১৬৮ রান তুলেছে সিলেট সিক্সার্স

৫ উইকেটে ১৬৮ রান তুলেছে সিলেট সিক্সার্স

অনলাইন ডেস্ক ॥ বিপিএলে আজ বুধবার দিনের প্রথম ম্যাচে মিরপুরে চিটাগং ভাইকিংসের বিপক্ষে ২০ ওভারে ৫ উইকেটে ১৬৮ রান তুলেছে সিলেট সিক্সার্স।

টস জিতে ব্যাটিংয়ে নেমে লিটন দাসকে প্রথম ওভারেই হারায় সিলেট। ৯ মাস পর মাঠে নামা নাসির হোসেন ও সাব্বির রহমানও ফেরেন দ্রুত। ৩ ওভার শেষে সিলেটের রান ছিল ৩ উইকেটে ৭। শুরুটা আবারও হলো বিবর্ণ। কিন্তু পরের ব্যাটসম্যানদের আলোর ছটায় দূর হলো আঁধার। ঝড়ো ইনিংস খেলে পাল্টা আক্রমণ করলেন আফিফ হোসেন। একপ্রান্ত আগলে রেখে দারুণ ফিফটি উপহার দিলেন ডেভিড ওয়ার্নার। নিকোলাস পুরান করলেন সময়ের দাবি মেটানো ফিফটি। শুরুর বিপর্যয় সামলে সিলেট সিক্সার্স ঘুরে দাঁড়াল দারুণভাবে।

এক প্রান্তে ওয়ার্নার ছিলেন অসহায় দাঁড়িয়ে। উইকেটে গিয়ে তাকে ভরসা জোগান তরুণ আফিফ। দারুণ সব শটে চমকে দেন চিটাগংকে। ওয়ার্নারও সময় নিয়ে গুছিয়ে উঠতে থাকেন। দুজনের জুটিতে পঞ্চাশ আসে ৩১ বলে, যাতে আফিফেরই ছিল ৩৫ রান।

৫ চার ও ৩ ছক্কায় ২৮ বলে ৪৫ রান করে আউট হন আফিফ। পরের জুটিতে ওয়ার্নারকে সঙ্গ দেন পুরান। এই জুটিতে ৭০ রান আসে ৪৭ বলে। শুরুতে সময় নিলেও পরে পুষিয়ে দেন ওয়ার্নার। ২ চার ও ১ ছক্কায় ৫৯ করেন ৪৭ বলে। তিনটি করে চার ও ছক্কায় ৩২ বলে ৫২ রানে অপরাজিত থেকে যান পুরান। শেষ ৬ ওভারে সিলেট তোলে ৬৭ রান।

সংক্ষিপ্ত স্কোর:

সিলেট সিক্সার্স: ২০ ওভারে ১৬৮/৫ (লিটন ০, ওয়ার্নার ৫৭, নাসির ৩, সাব্বির ০, আফিফ ৪৫, পুরান ৫২*, অলক ২*; ফ্রাইলিঙ্ক ৪-০-২৬-৩, নাঈম ৪-০-২০-১, রাজা ৩-০-২৮-০, আবু জায়েদ ৩-০-৩৪-০, খালেদ ৩-০-৩৩-১, মোসাদ্দেক ৩-০-২৫-০)।