২৩ জানুয়ারী ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

হৃতিকের জন্মদিনে সুজানার উপহার

হৃতিকের জন্মদিনে সুজানার উপহার

অনলাইন ডেস্ক ॥ ১৪ বছরের দাম্পত্য ভেঙেছে কয়েক বছর আগে। তাঁদের বিবাহবিচ্ছেদে অবাক হয়েছিলেন সিনে ইন্ডাস্ট্রির বহু মানুষ। কারণ তাঁরা দম্পতি হওয়ার অনেক আগে থেকেই বন্ধু ছিলেন। একদম বেস্ট ফ্রেন্ড। তাঁরা অর্থাত্ হৃতিক রওশন এবং সুজানা খান। বিচ্ছেদের পরেও বন্ধুত্ব রয়েছে তাঁদের। তার প্রমাণ প্রতি মুহূর্তেই পাওয়া যায়। সোশ্যাল মিডিয়ায় নিজেদের ঘনিষ্ঠতার কথা স্বীকারও করে নেন তাঁরা। আজ হৃতিকের জন্মদিনেও মিলল সেই প্রমাণ।

হৃতিকের ৪৫তম জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় দু’জনের একটি ছবি শেয়ার করেছেন সুজানা। তিনি লিখেছেন, ‘পৃথিবীতে আমার সবচেয়ে প্রিয় বন্ধুর শুভ জন্মদিন।… গতি সব সময় তোমার সঙ্গে থাকবে।’ শুধু তাই নয়, হৃতিককে সেরা বাবাও বলেছেন সুজান।

গত চার বছর ধরে দাম্পত্য বিচ্ছেদের পরও বন্ধুর মতো মিশেছেন এই জুটি। ছেলেদের নিয়ে বেড়াতে যাওয়া, মুভি ডেট, ডিনার— সবেতেই অংশ নিয়েছেন তাঁরা। ভাল এবং খারাপ— সব সময়ই কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করেছেন। এমনও শোনা গিয়েছিল, ফের বিয়ে করতে পারেন তাঁরা। সেই জল্পনা আরও উসকে দিয়েছেন সুজানার বাবা সঞ্জয় খান।

সম্প্রতি এক সাক্ষাত্কারে সঞ্জয় বলেন, ‘‘বিচ্ছেদে মন খারাপ হয়ে যায়। আমি আমার মেয়েকে আজ পর্যন্ত কোনও দিন বিচ্ছেদের কারণ জিজ্ঞেস করিনি। কোনও কারণ নিশ্চয়ই রয়েছে। কিন্তু ভাল ব্যাপার হল, ওরা এখনও ভাল বন্ধু। ফলে বিচ্ছেদের কুপ্রভাব ওদের সন্তানদের ওপর পড়বে না। লোকে যখন বলে, হৃতিক আমার জামাই আর নয়। তখন আমি বলি ও আমার নাতিদের বাবা। সেই সম্পর্ক কখনও মুছে যাবে না। আমার মনে হয় ওরা আবার ফিরবে একসঙ্গে…।’

সূত্র : আনন্দবাজার পত্রিকা