২১ মার্চ ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কিশোরগঞ্জে জয়ের হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

কিশোরগঞ্জে জয়ের হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ ॥ কিশোরগঞ্জে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বের জেরে এসএসসি (ভোকেশনাল) পরীক্ষার্থী মেহেদী হাসান জয়ের হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার ও ফাঁসির দাবিতে এলাকাবাসী ও সহপাঠীরা ফুঁসে উঠেছে। আজ বৃহস্পতিবার দুপুরে কিশোরগঞ্জ-পাকুন্দিয়া সড়কের বিন্নাটী বাজার মোড়ে শত শত নারী-পুরুষ ও নিহতের সহপাঠীরা ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করেছে। এ সময় বিক্ষুব্ধরা দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নানা স্লোগান দেয়।

কর্মসূচি চলাকালে বক্তৃতা করেন বিন্নাটী ইউপি চেয়ারম্যান বাবুল মিয়া, সাবেক চেয়ারম্যান লুৎফর বারী খোকন, জেলা কৃষক লীগের সহ-সভাপতি আক্তারুজ্জামান শিপন, বিন্নাটী স্কুলের সহকারী শিক্ষক বাবু সুজিত দাস, জেলা যুবদলের আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট আবু বাক্কার ছিদ্দিক মিলন, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আরিফ প্রমুখ। বক্তারা অবিলম্বে দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানিয়েছেন।

উল্লেখ্য, মঙ্গলবার (৮ জানুয়ারি) সকালে সদরের আউলিয়াপাড়াস্থ আব্দুল গণি কারিগরি স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বের জেরে সদরের বিন্নাটি আতকাপাড়া গ্রামের ট্রাকচালক কাঞ্চন মিয়ার ছেলে মেহেদী হাসান জয়কে ছুরিকাঘাত করে একই বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্র সাব্বির হোসেন ও তার এক সহযোগী হত্যা করে। এ ঘটনায় পুলিশ ইতোমধ্যে তারেক নামে একজনকে গ্রেফতার করেছে। তবে মূল অভিযুক্ত আসামী সাব্বির হোসেন ও তার অপর সহযোগী রিয়েল এখনো পলাতক রয়েছে।

কিশোরগঞ্জ মডেল থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে হত্যাকাণ্ডের ঘটনায় থানায় মামলা হয়েছে। এ ঘটনায় অভিযুক্তদের মধ্যে ইতোমধ্যে তারেক নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলে জানান।