২১ জানুয়ারী ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নওগাঁয় খুনসহ ডাকাতির ঘটনায় গ্রেফতার ১

নওগাঁয় খুনসহ ডাকাতির ঘটনায়  গ্রেফতার ১

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ নওগাঁর রাণীনগর উপজেলার আমগ্রামে খুনসহ ডাকাতির ঘটনায় মোঃ ময়নুল ইসলাম (৩৮) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারের পর সে পুলিশের কাছে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে থানার অফিসার ইনচার্জ এএসএম সিদ্দিকুর রহমান জানিয়েছেন। বুধবার সন্ধ্যায় উপজেলার আবাদপুকুর এলাকা থেকে তাকে গ্রেফতার করার পর বৃহস্পতিবার সকালে ময়নুলকে আদালতে সোপর্দ করা হয়েছে। গ্রেফতারকৃত ময়নুল ইসলাম উপজেলার কালীগ্রাম ইউনিয়নের সিলমাদার গ্রামের মোঃ সামাদের পুত্র।

সোমবার দিনগত রাত আড়াইটার দিকে আমগ্রামের আলহাজ্ব মজিবর রহমানের বাড়িতে ২৫-৩০ জনের একদল স্বশস্ত্র ডাকাত বাড়ির দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। এ সময় নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে ডাকাতরা। গ্রামবাসী বিষয়টি জানার পর ডাকাতদের প্রতিবন্ধকতা সৃষ্টি করলে বাড়িওয়ালার ভাগ্নে মোফাজ্জল হোসেন (৫৫)কে ছুরিকাঘাত করে।

আহত অবস্থায় মোফাজ্জল হোসেনকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আরো ৫ জন আহত হয়। এঘটনায় অন্য ডাকাতদের গ্রেফতার ও লুন্ঠিত মালামাল উদ্ধারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে বলে ওসি জানান।

নির্বাচিত সংবাদ