২১ জানুয়ারী ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

পটিয়ায় ব্যানার-ফেস্টুন উচ্ছেদে নির্বাহী ম্যাজিষ্ট্রেট

পটিয়ায় ব্যানার-ফেস্টুন  উচ্ছেদে নির্বাহী ম্যাজিষ্ট্রেট

নিজস্ব সংবাদদাতা, পটিয়া ॥ একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সময় লাগানো প্রার্থীদের ব্যানার-ফেস্টুন উচ্ছেদে মাঠে নেমেছেন চট্টগ্রামের পটিয়ার নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভুমি) সাব্বির রাহমান সানি। বৃহস্পতিবার দুপুরের পর থেকে একটানা উচ্ছেদ অভিযান পরিচালিত হয়। চট্টগ্রাম-কক্সবাজার আরকান মহা সড়কের পটিয়া উপজেলার মুজাফরাবাদ এলাকা থেকে শুরু করে পৌর সদরের ইন্দ্রপুল এলাকা পর্যন্ত ব্যানার-ফেস্টুন উচ্ছেদ করা হয়েছে। ক্রমান্বয়ে উপজেলার ভেল্লাপাড়া পর্যন্ত ব্যানার ও ফেস্টুন উচ্ছেদ করা হবে।

জানা গেছে, গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১২ (পটিয়া) আসনে আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি, ইসলামি ফ্রন্ট, স্বতন্ত্রসহ ৯জন প্রার্থী ছিল। প্রার্থীরা মহা সড়কের দুই পাশে ব্যানার ও ফেস্টুন লাগিয়ে ভরপুর করে রাখে। নির্বাচনের পর পরেই প্রার্থীরা স্বউদ্যোগে তাদের ব্যানার ও ফেস্টুন সরিয়ে না নেওয়ায় পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হাবিবুল হাসানের নির্দেশে নির্বাহী ম্যাজিষ্টেট সাব্বির রাহমান সানি উচ্ছেদ অভিযান শুরু করে। দুপুরের পর থেকে প্রায় ১৫জন শ্রমিক উচ্ছেদ অভিযানে অংশগ্রহণ করে। এসময় উপস্থিত ছিলেন, পটিয়া ভুমি অফিসের সহকারী বিধান মিত্র, কাজী মো. আজিজুল হক।

পটিয়ার নির্বাহী ম্যাজিষ্ট্র্রেট ও সহকারী কমিশনার (ভুমি) সাব্বির রাহমান সানি বলেন, নির্বাচিত ও পরাজিত প্রার্থীরা স্ব-উদ্যোগে তাদের ব্যানার ও ফেস্টুন সরিয়ে না নেওয়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তার হাবিবুল স্যারের নির্দেশে উচ্ছেদ অভিযান শুরু হয়েছে। চট্টগ্রাম-কক্সবাজার আরকান মহা সড়কের মুজাফরাবাদ এলাকা থেকে ভেল্লাপাড়া পর্যন্ত প্রার্থীদের ব্যানার-ফেস্টুন উচ্ছেদ করা হবে।

নির্বাচিত সংবাদ